• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু সিরাজ থেকে মীরজাফর হয়েছেন! সতীশ সামন্তের ভাবশিষ্য গান্ধী-হত্যাকারীর দলে

শুভেন্দু অধিকারী শুধু বিশ্বাসঘাতক নন, তিনি আদর্শচ্যুতও। পূর্ব মেদিনীপুরের কাঁথির সভা থেকে 'নন্দীগ্রামে সূর্যোদয়ের মহানায়ক'কে এভাবেই বিঁধলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, শুভেন্দু আদর্শচ্যুত হয়ে বিশ্বাসঘাতকদের দলে যোগদান করেছেন। নিজে গান্ধীবাদী হয়ে মহাত্মা গান্ধীর হত্যাকারীদের দলে নাম লিখিয়েছেন।

পূর্ব মেদিনীপুরঃ শুভেন্দু এমন কিছু পালোয়ান নয় মন্তব্য সৌগত রায়ের
শুভেন্দু অধিকারী শুধু বিশ্বাসঘাতক নন, তিনি আদর্শচ্যুতও

শুভেন্দু অধিকারী শুধু বিশ্বাসঘাতক নন, তিনি আদর্শচ্যুতও

সৌগত বলেন, কংগ্রেসি ঘরানার গান্ধীবাদী শুভেন্দু অধিকারী যিনি নিজেকে সতীশ সামন্তর ভাবশিষ্য বলে মনে করেন, তাঁর মুখে এক কথা আর মনে এক কথা। যিতিন সতীশ সামন্তের মন্ত্রে দীক্ষিত হবেন তিনি কখনও শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়, নাথুরাম গডসেদের দলে যোগ দিতে পারেন। শুভেন্দু অধিকারী তা করেছেন। এরপর তাঁকে বিশ্বাসঘাতক না বলে কী আর বলা যায়।

‘সিরাজ’ বিজেপিতে যোগ দিয়ে মীরজাফর হয়েছেন

‘সিরাজ’ বিজেপিতে যোগ দিয়ে মীরজাফর হয়েছেন

শুভেন্দু অধিকারীকে তৃণমূলে নেতা তৈরি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি তৃণমূলে সিরাজ ছিলেন। আর আজ বিজেপিতে যোগ দিয়ে তিনি মীরজাফর হয়েছেন। শুভেন্দু যে আদর্শের কথা বলতেন, তা আজ ধুলোয় মিশে গিয়েছে। একটা সিদ্ধান্ত শুভেন্দুকে বিশ্বাসঘাতকে পরিণত করেছে। কাঁথির মানুষ, পূর্ব মেদিনীপুরের মানুষ, বাংলার মানুষ তার যোগ্য জবাব দেবে

শুভেন্দু আদর্শকে ছুঁড়ে ফেলে দিয়েছেন শুধু ব্যক্তিগত স্বার্থে

শুভেন্দু আদর্শকে ছুঁড়ে ফেলে দিয়েছেন শুধু ব্যক্তিগত স্বার্থে

শুভেন্দু কংগ্রেসি পরিবার থেকে উঠে এসে তৃণমূলের নেতা হয়ে উঠেছিলেন। তাঁর রাজনৈতিক জীবনে তিনি স্বাধীনতা সংগ্রামীদের অনুসরণ করেছেন। অনুসরণ করেছেন সতীশ সামন্তদের। কথায় কথায় গান্ধী, নেহরুদের নাম নেন- সবই মিথ্যা হয়ে গিয়েছে স্রেফ একটা সিদ্ধান্তের জন্য। শুভেন্দু আদর্শকে ছুঁড়ে ফেলে দিয়েছেন শুধু ব্যক্তিগত স্বার্থে।

শুভেন্দুর পদস্খলন, কাঁথির মানুষও লজ্জা পাচ্ছেন

শুভেন্দুর পদস্খলন, কাঁথির মানুষও লজ্জা পাচ্ছেন

শুধু সৌগত রায়ই নন, ফিরহাদ হাকিমও শুভেন্দু অধিকারীর পদস্খলন নিয়ে মন্তব্য করেছেন। ফিরহাদ বলেন, শেষে কি না অমিত শাহের পায়ে পড়তে হল শুভেন্দুকে। লজ্জা লাগে, শুভেন্দুর শেষে এতটা পদস্খলন হল। পা ধরে তিনি কী বললেন? প্রশ্ন তোলেন ফিরহাদ। শুভেন্দু যা করেছেন, তাতে কাঁথির মানুষও লজ্জা পাবেন।

তৃণমূলে কী ছিলেন, বিজেপি গিয়ে কী হয়েছেন!

তৃণমূলে কী ছিলেন, বিজেপি গিয়ে কী হয়েছেন!

সৌগতও বলেন, শুভেন্দু বিজেপিতে গিয়ে ছোয় চেয়ার পেয়েছেন, আমরা সবই নজর রাখছি। পূর্বস্থলীর সভায় দিলীপ ঘোষের বিশাল সিংহাসনের পাশে শুভেন্দুর সাধারণ চেয়ারে বসে থাকাকেই ইঙ্গিত করেছেন সৌগত। তিনি বলেছেন, তৃণমূলে কী ছিলেন, বিজেপি গিয়ে কী হয়েছেন, তার নমুনা দেখছি।

গণতন্ত্রে আস্থা অটুট জম্মু ও কাশ্মীরবাসীর! শ্রীনগরে পদ্ম ফুটতেই বার্তা অমিত শাহের

English summary
Sougata Roy and Firhad Hakim take on Suvendu Adhikari now he is in betrayer’s party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X