মডেল সনিকা মৃত্যু-মামলা বিলম্বে হাইকোর্টের দ্বারস্থ, ফের কি বেকায়দায় পড়তে চলেছেন বিক্রম

Subscribe to Oneindia News

মডেল সনিকা সিং চৌহানের মত্যু-মামলায় বিচার প্রক্রিয়া যত দ্রুত সম্ভব শুরু করার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। গাড়ি দুর্ঘটনায় সনিকার মৃত্যুর পর কেটে গিয়েছে ন-মাস। এখনও এই মামলার কোনও অগ্রগতি হয়নি। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় বান্ধবী সনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনায় গ্রেফতার হলেও, তাঁর জামিনও মিলেছে। তারপর থেকেই 'ধামাচাপা' পড়েছে এই মামলা।

মডেল সনিকা মৃত্যু-মামলা বিলম্বে হাইকোর্টের দ্বারস্থ, ফের কি বেকায়দায় পড়তে চলেছেন বিক্রম

এদিন বিচার প্রক্রিয়ায় বিলম্বের অভিযোগে হাইকোর্টে মামলা রুজু হয়। সেই পরিপ্রেক্ষিতেই হাইকোর্ট জানায়, এক মাসের মধ্যে এই মামলার বিচার প্রক্রিয়া শুরু করতে হবে। এবং তা দ্রুত শেষ করার নির্দেশও জারি করেছে হাইকোর্ট। অভিযোগ, বিক্রমের জামিনের পরই সনিকা মৃত্যুকা্ণ্ডে বিচার প্রক্রিয়া থমকে যায়।

২০১৭-র ২৯ এপ্রিল রাসবিহারী মোড়ে বিক্রমের গাড়ি দুর্ঘটনায় পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বিক্রমের বান্ধবী মডেল সনিকা সিং চৌহানের। বিক্রমও আহত হন। তিনি ট্রমাচ্ছন্ন হয়ে পড়েন। এরপর এই ঘটনায় বিক্রমের বিরুদ্ধে অভিযোগ ওঠে। তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতিও বেপরোয়া ছিল, সেই কারণেই এত বড় ঘটনা ঘটে যায়। বেশ কি্ছু মিসিং লিঙ্ক উঠে আসে এই ঘটনায়। ৩০৪এ ধারায় মামলা রুজুও হয় তাঁর বিরুদ্ধে।

এরপর ৭০ দিনের মাথায় গ্রেফতার হন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। গ্রেফতারের ২০ দিনের মাথায় ২০১৭-র ২৬ জুলাই বিক্রম জামিন পান। কিন্তু জামিন পাওয়ার পর থেকেই এই মামলার সে অর্থে কোনও অগ্রগতি হয়নি। ইতিমধ্যে আরও ছমাস কেটে গিয়েছে। এতদিন পর সনিকার পরিবারের তরফে হাইকোর্টে মামলা করা হল, কেন এত বিলম্ব সনিকা-মৃত্যু মামলায়।

এদিন এই মামলার পরিপ্রেক্ষিতে হাইকোর্ট এক মাসের মধ্যে বিচার প্রক্রিয়া শুরু করার নির্দেশ দিয়েছে। এদিকে একই দিনে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি ফেরত পাওয়ার পক্রিয়াও শুরু করেছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। বিক্রম গাড়িটি ফেরত পেতে চলেছেন থানা থেকে। থানা সমস্ত প্রক্রিয়া মেনে এই গাড়ি ফেরত দিত্ চলেছে। এই অবস্থায় বিক্রম-সনিকার দুর্ঘটনা-কাণ্ড এতদিন পর ফের মাথাচাড়া দিয়ে উঠল। সনিকার মৃত্যু মামলা হাইকোর্টে উঠতেই নয়া মোড় নিল ঘটনায়।

English summary
Sonika Sing Chouhan death case is filed in High court. High court order to start again within one month

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.