• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঘরে তালাবন্ধ অভুক্ত অশীতিপর মা, বউ নিয়ে ছেলে দেশ ভ্রমণে, দেখুন ভিডিও

রাতের অন্ধকারে গোঙানির আওয়াজ। আশপাশ থেকে ছুটে আসেন প্রতিবেশীরা। দিন কয়েক ধরেই বাড়ির সদরের গ্রিলের দরজায় তালা ঝুলছে। প্রতিবেশীরা বুঝতে পারছেন না তালাবন্ধ ঘর থেকে গোঙানির আওয়াজ কেন। অবশেষে চিৎকার চেঁচামেচিতে ঘর থেকে ভেসে আসে এক বৃদ্ধার কন্ঠস্বর। এরপরই খবর যা পুলিশে।

ঘরে তালাবন্ধ অভুক্ত অশীতিপর মা, বউ নিয়ে ছেলে দেশ ভ্রমণে, দেখুন ভিডিও

বৃহস্পতিবার রাতে এই ঘটনা উত্তর চব্বিশ পরগনার নিউ ব্যারাকপুরের পূর্ব কোদালিয়ার পূর্বাচল ক্লাবের পাশে। ঘর থেকে ততক্ষণে কোনওমতে অসমর্থ শরীরে বারান্দায় বেরিয়ে এসেছেন ৮৫ বছরের সাধনারানি নাগ। তিনি প্রতিবেশীদের জানান, তাঁকে তালাবন্ধ করে দেশ ভ্রমণে বেরিয়েছেন ছেলে মৃণাল নাগ। আর চাবি স্থানীয় একজনের কাছে রেখে গিয়েছেন। অবশেষে সেই ব্যক্তিকে ডেকে আনা হয়। তালা খুলে বাড়ির ভিতরে ঢুকতেই সকলেরই চোখ ছানা-বড়া। নিচ তলার একটি ঘর শুধুমাত্র বৃদ্ধ সাধনারানি-র জন্য খুলে রাখা হয়েছে। আর বাকি সমস্ত ঘরেই তালা। এমনকী যে ঘরে তাঁকে থাকতে দেওয়া হয়েছে সেখানে একটা ফ্যান পর্যন্ত নেই।

ঘরে তালাবন্ধ অভুক্ত অশীতিপর মা, বউ নিয়ে ছেলে দেশ ভ্রমণে, দেখুন ভিডিও

এভাবে তালাবন্দি হয়ে খাবার-দাবার-এর কী হাল? এই প্রশ্নের উত্তরে বৃদ্ধা যা জানান তা শুনে হতবাক খোদ পুলিশও। ছেলে কোনও খাবারের বন্দোবস্তই করে যাননি। সাধনারানির দাবি, দিন চারেক ধরে তিনি শুধু মুড়়ি খেয়ে রয়েছেন। ভাত জোটেইনি।

সাধনারানির কাছ থেকেই পুলিশ জানতে পারে যে ছেলে মৃণাল নাগ পরিবার নিয়ে হায়দরাবাদে বেড়াতে গিয়েছে। বৃদ্ধা জানান, তাঁর উপরে অত্যাচারও করে ছেলে ও ছেলের বউ। ঠিকমতো খেতেও দেয় না।

পুলিশ রাতেই হায়দরবাদে থাকা ছেলে মণাল নাগের সঙ্গে যোগাযোগ করে। ছেলে নাকি জানিয়েছেন তিনি দ্রুত বাড়ি ফিরছেন। এভাবে ৮৫ বছরের বৃদ্ধা মা-কে বাড়িতে তালাবন্ধ করে রেখে যাওয়ার ঘটনায় ক্ষোভ ফুঁসছেন প্রতিবেশীরা। গোটা ঘটনার নিন্দা করেছেন তারা। বদ্ধা সাধনারানি অবশ্য পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেননি। ছেলে মণালকে জেরা করে বৃদ্ধা মা-কে তালাবন্ধ করে রাখার প্রকৃত কারণ জানতে চাইছে পুলিশ।

আপাতত বৃদ্ধার খেয়াল রাখছেন প্রতিবেশীরা। তাঁরাই বদ্ধাকে খাবার ও জল পৌঁছে দিচ্ছেন। সময়ে সময়ে সকলে এসে খবরও নিয়ে যাচ্ছে তাঁর। জানা গিয়েছে ওই বৃদ্ধার আর এক ছেলে ছিল। কিন্তু তিনি মারা গিয়েছেন। এখন এই ছেলের সঙ্গে তিনি থাকেন।

[আরও পড়ুন:সন্দেশ খাওয়ানোর অপরাধ! ৮০ বছরের বাবা-কে বেধড়ক চড় ছেলের, ভাইরাল হল ভিডিও]

English summary
Neighbours suddenly hear the little sound of a screaming from a house in New Baracpore in the Night. After that they have recovered a 85 years old woman from a locked house.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X