• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্পত্তির দাবিতে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

  • By অভীক
  • |

সম্পত্তি লিখে না দেওয়ায় মিষ্টির সঙ্গে বিষ খাইয়ে মাকে খুন করার অভিযোগ উঠল গুণধর ছেলের বিরুদ্ধে। রবিবার এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আসানসোলের জামুড়িয়া থানার নন্ডিতে।

সম্পত্তির দাবিতে মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম পারুল ঘোষ (৫০)। এদিন আসানসোল জেলা হাসপাতালে মহিলার মৃত্যু হয়। ঘটনার পরেই অভিযুক্ত ছেলে রাজু ঘোষ পালিয়ে যায়। পারুল ঘোষ আসানসোল জেলা হাসপাতালের ফিমেল ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসককে মৃত্যুকালীন জবানবন্দি দেন। তাতে তিনি বলেন, ছেলে রাজু জমি ও বাড়ি তার নামে লিখে দেওয়ার জন্য নিয়মিত তার উপরে শারীরিক ও মানসিক নির্যাতন চালাত।

শেষ পর্যন্ত আমি তা লিখে না দেওয়ায় ছেলে আমাকে মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দিয়েছে৷ মৃতার জামাই গৌতম ঘোষ এই বিষয়ে জামুড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তার ভিত্তিতে পুলিশ একটি মামলা করে তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জামুড়িয়া থানার নন্ডি গ্রামের বাসিন্দা পারুল ঘোষের স্বামী বেশ কয়েক বছর আগে মারা গেছেন। তার এক ছেলে রাজু ঘোষ ছাড়াও এক মেয়েও আছে। বছর কয়েক আগে মেয়ের বিয়ে হয়েছে। পারুল ঘোষ পরে ছেলেরও বিয়ে দেন৷ কিন্তু নানা কারণে ছেলের স্ত্রী শ্বশুর বাড়ি ছেড়ে চলে যায়।

পারুলদেবীর নন্ডী গ্রামে তিন কাটা জমি সহ একটি বাড়ি আছে। সেই জমি ও বাড়ি নিজের নামে করে নেওয়ার জন্য বেশ কিছু দিন ধরে রাজু চেষ্টা করছিল। মায়ের ওপরে তার জন্য সে চাপও দিচ্ছিল। কিন্তু পারুলদেবী তা করছিলেন না। তারজন্য মায়ের সঙ্গে প্রায় দিনই ছেলের ঝগড়া হত।

শুভেন্দু অধিকারী ও তৃণমূলকে নিয়ে মুখ খুললেন অধীর চৌধুরী

উন্নয়নের জন্য নোবেল থাকলে পেতেন মমতা, বললেন দোলা

English summary
Son allegedly kills mother for gain property
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X