• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে উধাও ‘রাজনীতি’! করোনা মোকাবিলায় মমতার ভূমিকায় প্রশংসা সোমেনসহ বিরোধীদের

রাজ্যেও থাবা বসিয়েছে নভেল করোনা। করোনার মারীভয় সসেমিরা সকলেই। আর এই করোনা মোকাবিলায় রাজ্যকে বাঁচাতে সামনে দাঁড়িয়ে লড়াই চালাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রশংসায় পঞ্চমুখ তাই শাসক-বিরোধী সকলেই। হঠাৎ করে রাজ্য থেকে হাওয়া বিরোধিতা, মমতাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সুজন থেকে মান্নান, সোমেন সকলেই।

রাজনৈতিক বৈরিতা উধাও

রাজনৈতিক বৈরিতা উধাও

সোমেনের সঙ্গে তাঁর রাজনৈতিক বৈরিতা সেই কংগ্রেসে থাকাকালীন। সোমেনের সঙ্গে বাদানুবাদেই তাঁকে কংগ্রেস চাড়তে হয়েছিল, এমনও প্রচলিত আছে রাজনৈতিক মহলে। যদিও সেই সোমেন কংগ্রেস ছেড়ে মমতার তৃণমূলে যোগদান করেছিলেন, তথাপি ফের তৃণমূল ছেড়ে কংগ্রেসের প্রদেশ সভাপতি হয়ে তাঁর বিরোধী সত্ত্বাই জাগিয়ে তুলেছেন তিনি।

মমতা অগ্রণী ভূমিকা নিয়েছে

মমতা অগ্রণী ভূমিকা নিয়েছে

সেই সোমেনও ভূয়সী প্রশংসা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন, নভেল করোনার সঙ্গে যুদ্ধে মমতা যে অগ্রণী ভূমিকা নিয়েছে, তা প্রশংসা করে বা ধন্যবাদ জানিয়ে ছোট করব না। অনেকের থেকে এগিয়ে রয়েছেন তিনি। যেভাবে পরিস্থিতি হ্যান্ডেল করছেন, তাতে কোনও প্রশংসাই যথেষ্ট নয়।

ঢালাও প্রশংসা মুখ্যমন্ত্রীর

ঢালাও প্রশংসা মুখ্যমন্ত্রীর

উল্লেখ্য, একদিন আগেই করোনা মোকাবিলায় সর্বদল বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে সমস্ত দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সেখানেও সুজন চক্রবর্তী, আবদুল মান্নান, জয়প্রকাশ মজুমদার, অশোক ঘোষ প্রমুখরা ঢালাও প্রশংসা করেন মুখ্যমন্ত্রীর। রাজ্যে হঠাৎ করে ‘রাজনীতি' বিদায় নেওয়ায় আশার আলো দেখতে শুরু করেছেন অনেকে।

সিদ্ধান্ত একেবারেই সঠিক

সিদ্ধান্ত একেবারেই সঠিক

সোমেন বলেন, রাজ্যব্যাপী লকডাউনের সিদ্ধান্ত একেবারেই সঠিক। এবং এই সিদ্ধানত অভিনন্দনযোগ্য। সংক্রেমণ আটকানোর এটাই একমাত্র পথ। আর লকডাউ করেও যদি রাজ্যের মানুষ না শোনে তবে প্রোয়োজনে কার্ফু জারি করতে হবে। মানুষ যদি এর পরেও মহামারীর প্রকোপ সম্বন্ধে না বোঝে, তো মারাত্মক আকার ধারণ করবে।

দিলীপের মুচমুচে মন্তব্যই কি রাজ্য বিজেপির জনপ্রিয়তার বড়ো কারণ?
মমতার কাছে আবদার

মমতার কাছে আবদার

সোমেন মিত্র বলেন, সরকারের কাছে আমার একান্ত অনুরোধ, নিত্যপ্রয়োজনীয় জিনিসের সরবরাহের বিষয়টি একটু গুরুত্ব দিয়ে দেখুন। যেভাবে দাম লাগাম ছাড়াচ্ছে, তা অত্যন্ত উদ্বেগের। পুলিশ-প্রশাসনের সাহায্য ছাড়া মানুষের দুর্ভোগ কমবে না। তিনি বিনামুল্যে চালসহ খাদ্যশস্য সরবরাহের ঘোষণাকেও স্বাগত জানিয়েছেন। আর্থিক সাহায্যের ঘোষণাও যথাযথ হয়েছে, বলেন তিনি।

English summary
Pradesh Congress president Somen Mitra praises CM Mamata Banerjee on fight against Coronavirus. He says Mamata takes right steps in right times,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X