• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার বিজেপিতেও জড়িয়ে গেল ভোটকৌশলী প্রশান্ত কিশোরের নাম! নেতার অভিযোগে চাঞ্চল্য

  • |

কার্যত প্রশান্ত কিশোরময় রাজ্য রাজনীতি। ভোটকৌশলী প্রশান্ত কিশোর শাসকদল তৃণমূলের ভোট পরামর্শদাতা। পিকের টিমের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল সিপিএম জনপ্রতিনিধিদের টাকার অফার দিয়ে তৃণমূলে যোগদান করাতে। এবার সেই পিকের টিমের বিরুদ্ধে অভিযোগ উঠল বিজেপির অন্তর্দ্বন্দ্বে মদত দেওয়ার। এদিন বসিরহাটে যে অন্তর্কলহ প্রকাশ্যে এসেছে, তা নিয়ে যথেষ্টই বিব্রত বিজেপির নেতৃত্ব।

বসিরহাটে বিজেপির অন্তর্কলহ

বসিরহাটে বিজেপির অন্তর্কলহ

রবিবার বসিরহাটে বিজেপির তরফে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেখানে যাওয়ার কথা ছিল বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি তারক ঘোষের। কিন্তু তিনি সেখানে যাওয়ার আগেই অনুষ্ঠান বাড়ির মূল দরজায় তালা ঝুলিয়ে দেয় যুব মোর্চার সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় কর্মকার এবং তাঁর সমর্থকরা। এরপরেই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। বচসায় জড়িয়ে পড়ে দুপক্ষ। চলে চেয়ার ভাঙচুর।

তারক ঘোষের বিরোধীদের অভিযোগ

তারক ঘোষের বিরোধীদের অভিযোগ

এব্যাপারে তারক ঘোষের বিরোধীদের অভিযোগ, বসিরহাটের সাংগঠনিক জেলার সভাপতি প্রশান্ত কিশোরের থেকে টাকা খেয়ে দলটাকে ধ্বংস করে দিচ্ছেন। নিজেকে তিনি তৃণমূলের কাছে বিক্রি করেননি, দলের কর্মী-সমর্থকদের মনোবলও তিনি নষ্ট করে দিচ্ছেন বলে অভিযোগ করেছেন মৃত্যুঞ্জয় কর্মকারের সমর্থকরা।

দীর্ঘক্ষণ তালা বন্ধ তারক ঘোষ

দীর্ঘক্ষণ তালা বন্ধ তারক ঘোষ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে অনুষ্ঠান বাড়িতে বিজেপির সভা হওয়ার কথা ছিল সেই বাড়িতে দীর্ধক্ষণ তালা বন্ধ অবস্থায় আটকে ছিলেন বিজেপি নেতা তারক ঘোষ।

বিব্রত বিজেপি, ফায়দা তুলতে মরিয়া তৃণমূল

বিব্রত বিজেপি, ফায়দা তুলতে মরিয়া তৃণমূল

এদিনের ঘটনায় যথেষ্টই বিব্রত রাজ্য বিজেপি নেতৃত্ব। কেন বসিরহাটের সাংগঠনিক জেলার সভাপতির বিরুদ্ধে পিকের কাছ থেকে টাকা খাওয়ার মতো গুরুতর অভিযোগ উঠল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অন্যদিকে এই ঘটনা থেকে রাজনৈতিক ফায়দা তুলতে আসরে নেমেছে তৃণমূলও।

কলকাতাঃ রাজ্যপালকে ৯ পাতার চিঠিতে কড়া ভাষায় আক্রমণ মুখ্যমন্ত্রীর

মুখ্যমন্ত্রীর বাসভবনে প্রাক্তন পুলিশকর্তা! ভোটের লক্ষ্যে যোগদান শাসকদলে

English summary
Some BJP leader alleged there is conflict among party taking moneytary help from Prashant Kishor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X