• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীকে উইপোকার সঙ্গে তুলনা! বিজেপি নেতাদের আক্রমণ করতে গিয়ে আর বক্তব্য সোহম চক্রবর্তীর

  • |

এবার শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) নিশানা করলেন যুব তৃণমূলের (trinamool congress) সহ সভাপতি অভিনেতা সোহম চক্রবর্তী (soham chakraborty)। মালদহে রোড শো-এর পরে করা পথসভায় তিনি শুভেন্দু অধিকারীকে উইপোকার সঙ্গে তুলনা করেন। পাশাপাশি তিনি দাবি করেন তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর আসনে বসবেন মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)।

 তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

তৃতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়

মালদহে রোড শো-এর পরে পথসভা করেন যুব তৃণমূলের সহসভাপতি সোহম চক্রবর্তী। পথসভায় হওয়া ভিডে তিনি খুশি। সোহম চক্রবর্তীকে বলতে শোনা যায়, না রে না, বিজেপি পারবে না। এরপরেই তিনি দাবি করেন, মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর পদে শপথ নেবেন। সাধারণ মানুষের আবেগ এটাই বলছে, দাবি করেন তিনি।

শুভেন্দু অধিকারীকে উইপোকার সঙ্গে তুলনা

শুভেন্দু অধিকারীকে উইপোকার সঙ্গে তুলনা

বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে উইপোকার সঙ্গে তুলনা করতে গিয়ে তিনি বলেন, বলতে খুবই খারাপ লাগছে, কিছু ভুঁইফোড় মানুষ রয়েছেন। তাঁরা এতদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হয়ে ছিলেন। কটাক্ষ করে তিনি বলেন, গত ছয় বছর ধরে কী করেছেন, সেটা সকলেই জানেন। শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তৃণমূলকে নষ্ট করার অভিযোগ করেন তিনি। এরপরেই তিনি বলেন এরা হল উইপোকার মতো। একবার ঘরে ঢুকে গেলে ফোঁপরা করে দেয়। এই ধরনের নেতারা যত তাড়াতাড়ি দল থেকে বেরিয়ে যান, ততই মঙ্গল বলে মন্তব্য করেন তিনি। তিনি আরও বলেন, একজন ভুঁইফোড় বেরিয়ে গিয়েছেন। এই পরিস্থিতিতে বাকিরা বেরিয়ে গেলেই ভাল।

 অভিষেককে নিশানার পাল্টা জবাব

অভিষেককে নিশানার পাল্টা জবাব

অন্য বিজেপি নেতাদের মতো শুভেন্দু অধিকারীও নিশানা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তোলাবাজ ভাইপো বলে কটাক্ষ করেন। সুযোগ পেলেই শুভেন্দু অধিকারী অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এই নামেই সম্বোধন করেন। এর পাল্টা জবাব এদিন দিয়েছেন যুব তৃণমূলের সহ সভাপতি সোহম চক্রবর্তী। তিনি শুভেন্দু অধিকারীর সাহস নিয়ে প্রশ্ন তোলেন। বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে বলছে তিনি নাকি তোলাবাজ। কিন্তু তাঁকের তো টিভির পর্দায় টাকা নিতে দেখা গিয়েছে বলে মন্তব্য করেন সোহম। শুভেন্দু অধিকারীকে তোলাবাজের চূড়ামণি বলে কটাক্ষ করেন তিনি।

'বহিরাগত' মন্তব্য সোহমের মুখেও

'বহিরাগত' মন্তব্য সোহমের মুখেও

বিজেপির কেন্দ্রীয় নেতাদের বহিরাগত বলে কটাক্ষ করেছেন সোহমও। তিনি বলেছেন, বাংলায় ঘুরতে এসো, বাংলাকে দেখতে এসো। মালদার মিষ্টি আম দিয়ে স্বাগত জানাব। কিন্তু বাংলার দিকে কুনজরে তাকালে আমের আঁটি ছুঁড়ে মারব বলেও মন্তব্য করেন তিনি। তিনি আরও বলেন, রাজ্যের তৃণমূল কংগ্রেস কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। বাংলাকে রক্ষা করা তাঁদের দায়িত্ব বলে মন্তব্য করেছেন তিনি।

ছবি সৌ:ফেসবুক

রাজনীতিতে আপাতত ইতি, বিজেপিতে যোগ দানের জল্পনা উড়িয়ে সাংবাদিক বৈঠকে কী বললেন লক্ষ্মী

English summary
Soham Chakraborty criticises Suvendu Adhikari as termites from his Malda meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X