• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়ায় পার্টি বিরোধী কথা নয়! মূল লক্ষ্য উল্লেখে সতর্কবার্তা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের

  • |

পছন্দ না হলেও কোনও দলবিরোধী মন্তব্য করা যাবে না সোশ্যাল মিডিয়ায়। দলের নেতা কর্মীদের উদ্দেশে এই সতর্কবার্তা দেওয়া হয়েছে। নিচের দিকে বুথ স্তর থেকে শুরু করে একেবারে ওপরে রাজ্যস্তর পর্যন্ত নেতাদের উদ্দেশে এই বার্তা দিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব।

ক্ষমতায় আসলে জেলা খাটানো হবে তৃণমূলের সবাইকে! আদালত চত্বরে হুঁশিয়ারি সৌমিত্রর

 সোশ্যাল মিডিয়ায় দল বিরোধী কথা

সোশ্যাল মিডিয়ায় দল বিরোধী কথা

শুধু বিজেপি নয়, প্রায় সব দলেরই সোশ্যাল মিডিয়ায় দলের সিদ্ধান্ত বিরোধী মত প্রকাশ করতে দেখা যায়। সম্প্রতি সিপিএম কর্মীরা সুশান্ত ঘোষকে শাস্তি দেওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন। বাদ যাচ্ছে না বিজেপি। বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ নিয়ে অমতের কথা জানাচ্ছেন তারা। তবে সোশ্যাল মিডিয়া যে এই ধরনের মত প্রকাশের জায়গা নয়, তা স্পষ্ট করে দিয়েছে বিজেপির কেন্দ্রীয় কমিটি।

কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশের কড়া বার্তা

কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশের কড়া বার্তা

এব্যাপারে বিজেপির কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ কড়া বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, দলের কোনও নেতার বিরুদ্ধেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা বা কুৎসা করা যাবে না। পার্টি লাইনের বিরুদ্ধেও কোনও মন্তব্য করা যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

কড়া ব্যবস্থার হুঁশিয়ারি

কড়া ব্যবস্থার হুঁশিয়ারি

সোশ্যাল মিডিয়ায় পার্টি লাইনের বিরুদ্ধে মন্তব্যকে দলবিরোধী বলে গণ্য করা হবে। এবং এই ধরনের কাজে সেই নেতার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে বিজেপির তরফে।

সোশ্যাল মিডিয়ায় নিজেদের দোষারোপে খেদ

সোশ্যাল মিডিয়ায় নিজেদের দোষারোপে খেদ

সূত্রের খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় দলের কাজ নিয়ে অনেকে দোষারোপ করে চলায় খেদ প্রকাশ করেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তারা বুঝিয়ে দিয়েছেন, বর্তমান পরিস্থিতিকে আক্রমণের মূল লক্ষ্যই হল তৃণমূল কংগ্রেস।

English summary
Social Media cannot be used in anti party activities, warns BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X