• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেশপুরে আদালতের নির্দেশে আড়াই বছর মাটি খুঁড়ে তোলা হল কঙ্কাল

  • |

আদালতের নির্দেশে আড়াই বছর পর কবর থেকে তোলা হল কেশপুরের শেখ লোকমানের কঙ্কাল। মঙ্গলবার সাতসকালে ম্যাজিস্ট্রেট পর্যায়ের এক অফিসার ও মেদিনীপুর মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের বিশেষজ্ঞদের উপস্থিতিতে তোলা হলো শেখ লোকমানের কঙ্কাল।

কেশপুরে আদালতের নির্দেশে আড়াই বছর মাটি খুঁড়ে তোলা হল কঙ্কাল

প্রসঙ্গত ২০১৭ সালের ৫ই সেপ্টেম্বর কেশপুরের মাজুরিয়া গ্রামে অস্বাভাবিক মৃত্যু হয় শেখ লোকমান আলি নামে এক ব্যক্তির। মৃত স্ত্রী বিষ খেয়ে আত্মহত্যার দাবি করলেও মৃতের মায়ের অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে খুন করা হয়েছে তার ছেলেকে।

দীর্ঘদিন নজর বন্দি করে রাখার পর গ্রামছাড়া করে দেওয়ার পরেই অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ হয় মৃতের মা সেরজুনা বিবি। অভিযোগের ভিত্তিতে আদালতের নজরে আসে ময়নাতদন্ত ছাড়াই কবরস্থ করা হয়েছিল মৃত লোকমানের দেহ। এর পরেই ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে কঙ্কাল তুলে ফরেনসিক টেস্টের নির্দেশ দেয় আদালত।

অধীর চৌধুরীর দিল্লির বাড়িতে হামলার প্রতিবাদে জেলা কংগ্রেসের বিক্ষোভ

বেশ কয়েকদিন আগেই মাজুরিয়া সংলগ্ন কবরস্থান ঘুরে এলাকার চিহ্নিত করে আছে জেলা পুলিশের আধিকারিকরা। এরপর মঙ্গলবার সকালেই কবর থেকে তোলা হয় শেখ লোকমান এর কঙ্কাল। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, কঙ্কালটি নিয়ে আসা হবে মেদিনীপুর মেডিকেল কলেজে সেখানেই যাবতীয় পরীক্ষা করা হবে শেখ লোকমান এর কঙ্কালের। এরপর মুখ বন্ধ খামে তদন্তের রিপোর্ট জমা দেওয়া হবে আদালতে। অবশেষে ন্যায় বিচার পাওয়ার ক্ষেত্রে আশার আলো দেখছে শেখ লোকমানের বৃদ্ধ বাবা-মা।

English summary
Skeleton unearth after 2 two years after court direction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X