• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু-গড়ে কমজোরি তৃণমূল কংগ্রেস! আশঙ্কার মধ্যে যে অভয়বাণী দিলেন শিশির অধিকারী

শুভেন্দু অধিকারীর গড়ে এর আগে বিরোধীরা সেভাবে দাঁত ফোটাতে পারেনি। ১৬ আসনের পূর্ব মেদিনীপুরে সিংহভাগ আসনই তৃণমূল কংগ্রেসের দখলে রয়েছে। এরই মধ্যে এবার বিজেপি মাথা তুলতে শুরু করেছে। আর তা নিয়েই উদ্বেগ ধরা পড়ছে তৃণমূল শিবিরে। তৃণমূলের জেলা সভাপতি শিশির অধিকারী অবস্য সেই উদ্বেগের নিরসন ঘটালেন।

১৬ আসনের মধ্যে দু-একটা কমজোরি রয়েছে!

১৬ আসনের মধ্যে দু-একটা কমজোরি রয়েছে!

+শিশির অধিকারী বলেন, পূর্ব মেদিনীপুর জেলায় মোট ১৬টি বিধানসভা আসন। এই ১৬ আসনের মধ্যে দু-একটি আসন একটু কমজোরি রয়েছে তৃণমূলের। আমরা তা মেক-আপ করে নেব নির্বাচনের আগেই। বিজেপি এখানে এন্ট্রি পাবে না। পূর্ব মেদিনীপুরের মানুষ বিজেপিকে ঠাইঁ দেবে না এই জেলায়। সব আসনেই জিতব আমরা।

মমতার নেতৃত্বে উন্নয়নই জেতাবে তৃণমূলকে

মমতার নেতৃত্বে উন্নয়নই জেতাবে তৃণমূলকে

শুভেন্দুকে নিয়ে জল্পনা চললেও, শিশির অধিকারী অভয়বাণী দিয়ে জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমাদের জয়ের ধারা অব্যাহত থাকবে। তার কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমরা উন্নয়ন করেছি। জেলায় প্রচুর উন্নয়নমূলক কাজ হচ্ছে। তিনি মুখ্যমন্ত্রীকে বিজয়ার শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

তৃণমূলকে দুশ্চিন্তা মুক্ত করলেন শিশির অধিকারী

তৃণমূলকে দুশ্চিন্তা মুক্ত করলেন শিশির অধিকারী

সেইসঙ্গে তৃণমূলকে দুশ্চিন্তা মুক্ত করে শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী জানিয়েছেন, যতই অমিত শাহ আসুন, মোদী আসুন, কিস্যু করতে পারবে না বিজেপি। কেউ বিজেপিতে যাবে না তৃণমূল ছেড়ে। কেন কেউ বিজেপিতে যাবে না, আর জেলায় বিজেপির অবস্থা কী, তাও স্পষ্ট করে দেন শিশির অধিকারী।

শুভেন্দু গতিবিধি নিয়ে বার্তা দিলেন শিশির

শুভেন্দু গতিবিধি নিয়ে বার্তা দিলেন শিশির

সম্প্রতি রাজ্য রাজনীতি উত্তাল শুভেন্দু অধিকারীর দলহীন ও পদহীন জনসংযোগ কর্মসূচি নিয়ে। তাঁকে নিয়ে সদা আলোচনা- একুশের আগে কী করবেন শুভেন্দু। তবে কি শুভেন্দুও মমতা বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে যাবেন! নাকি এসব অন্য কোনও খেলা! তা নিয়েই চর্চা চলছে। এরই মধ্যে এল শুভেন্দুর বাবা জেলা সভাপতি শি্শির অধিকারীর অভয়বাণী।

শুভেন্দু ঠান্ডা মাতার রাজনীতিবিদ, ও ঠিকঠাকই আছে

শুভেন্দু ঠান্ডা মাতার রাজনীতিবিদ, ও ঠিকঠাকই আছে

শিশির অধিকারী এদিন শুভেন্দুকে নিয়েও মুখ খুলেছেন। তিনি বলেন, কেউ কেউ ওকে উসকে দিচ্ছে। শুভেন্দু এখনও পর্যন্ত ঠিকঠাকই আছে। ও খুবই ঠান্ডা মাথার ছেলে। রাজনীতিটা বোঝে। আমার মনে হয় না ও বা জেলার গুরুত্বপূর্ণ অন্য কেউ বিজেপিতে গিয়ে বোকামি করবে।

বিজেপিকে সমীহ করার পরিস্থিতি তৈরি হয়নি

বিজেপিকে সমীহ করার পরিস্থিতি তৈরি হয়নি

শিশির অধিকারী বলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জেলায় এসে কিছু করতে পারবে না। আগেও তিনি এসেছেন। তৃণমূলকে গালিগালাজ করে গিয়েছেন। কিন্তু আদতে কোনও লাভ হয়নি। এই জেলায় বিজেপির কোনও জায়গা নেই। আর কোনও জোরও নেই। বিজেপিতে কেউ যাচ্ছেও না, যাবেও না। তাই ওদেরকে সমীহ করারও কিছু নেই।

বাঁকুড়াঃ শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আসার আহ্বান জানালেন সৌমিত্র খাঁ

শুভেন্দুর গতিবিধি নিয়ে এবার মুখ খুললেন বাবা শিশির অধিকারী, স্পষ্ট হল অবস্থান

English summary
Sisir Adhikari assures about Subhendu Adhikari and districts TMC before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X