• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিথ্যে রটিয়ে নাম কেনার চেষ্টা করছে বেচারাম, ব্লক সভাপতি পদ নিয়ে অনড় সিঙ্গুরের মাস্টারমশাই

বিদ্রোহের আগুন ফের জ্বলতে শুরু করেছে সিঙ্গুরে। এবার তৃণমূলের দ্বন্দ্বেই জেরবার সিঙ্গুর। বেচারাম মান্না ভার্সেস সিঙ্গুরের মাস্টার মশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্য। প্রকাশ্যেই বেচারামের বরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন রবীন্দ্রনাথ ভট্টাচার্য। তৃণমূল ব্লক সভাপতি পদ নিতে তুমুল দ্বন্দ্ব দুই বিধায়কের মধ্যে। সিঙ্গুরে সমস্যা মিটে গিয়েছে বেচারাম মান্না সস্তায় জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করছে করথেন বলে অভিযোগ করেছেন রবীন্দ্রনাথ ভট্টাচার্য। ব্লক সভাপতি পদে নিজের মনোনিত প্রার্থীর দাবিতে অনড় মাস্টারমশাই।

সিঙ্গুর অসন্তোষ

সিঙ্গুর অসন্তোষ

যে সিঙ্গুর থেকে তৃণমূলের উদ্ধান। যে সিঙ্গুর আন্দোলনের জেরে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রী হওয়া। সেই সিঙ্গুরই ক্রমশ তাঁর হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। সিঙ্গুর আন্দোলনের অন্যতম নেতা ও বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্যই বিদ্রোহী হয়ে উঠেছেন। দলেরই বিধায়ক বেচারাম মান্নার বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছেন তিনি। সিঙ্গুর ব্লক সভাপতি নির্বাচন নিয়ে বিদ্রোহ ঘোষণা করেছেন তিনি।

অনড় রবীন্দ্রনাথ ভট্টাচার্য

অনড় রবীন্দ্রনাথ ভট্টাচার্য

সিঙ্গুরের বিধায়ক তৃণমূল ব্লক সভাপতি পদে নিজের পছন্দের প্রার্থী মহাদেব দাসকে বসাতে চান। এদিকে বেচারাম মান্না গোবিন্দ ঘড়াইকে তৃণমূল ব্লক সভাপতি পদে বহাল করেছে। তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বর্ষিয়ান তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ভট্টাচার্য। প্রকাশ্যে বেচারাম মান্নার বিরুদ্ধে সমালোচনার সুর চড়িয়েছেন সিঙ্গুরের মাস্টারমশাই। তিনি অভিযোগ করেছেন, পদত্যাগের নামে প্রহসন করেেছন বেচারাম।

মিথ্যে রটাচ্ছেন বেচারাম

মিথ্যে রটাচ্ছেন বেচারাম

কয়েকদিন আগে বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার কথা বলেছিলেন বিধায়ক বেচারাম মান্না। কিন্তু তাতে কাজ হয়নি। উল্টে পদত্যাগ পত্র ফিরিয়ে নিয়েছে। তারপরেই গোবিন্দ ঘড়াইকে সিঙ্গুর ব্লক সভাপতি পদে নিয়োগ করা হয়। এবং বেচারাম মান্না সিঙ্গুর অশান্তি মিটে গিয়েছে বলে প্রচার করেন। তাতেই প্রবল অসন্তোষ প্রকাশ করেছেন রবীন্দ্রনাথ ভট্টাচার্য। বেচারাম মান্না মিথ্যে রটাচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি।

সৌগতর দাবি

সৌগতর দাবি

সিঙ্গুর অসন্তোষ নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন দলের প্রবীণ সাংসদ সৌগত রায়। তিনি দাবি করেছেন মুখ্যমন্ত্রী বিষয়টিতে হস্তক্ষেপ করেছেন। দলের বর্ষিয়ান নেতা রবীন্দ্রনাখ ভট্টাচার্য। তাঁর মতামতও খতিয়ে দেখবেন দলনেত্রী। প্রকাশ্যে এই নিয়ে খোলসা করে কিছু বলতে না চাইলেও সিঙ্গুর সংকট যে বাড়ছে তাতে কোনও সন্দেহ নেই।

ফোর চোখ রাঙাচ্ছে মারণ করোনা! দ্বিতীয় পর্যায়ের সংক্রমণের আশঙ্কা গোটা মধ্যপ্রাচ্যেই

English summary
Singur TMC MLA Rabindranath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X