• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে জবাব দিতে রূপঙ্কর, রাঘবরা একজোট! শহরের রাজপথে আরও এক প্রতিবাদ

কুলতলির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি শুভেন্দু অধিকারীকে ইঞ্চিতে ইঞ্চিতে জবাব দেবেন। সাফ ভাষায় জানিয়েছেন , শুভেন্দু কোথায় দাঁড়াতে চান জানান, তাঁকে হারানোর দায়িত্বে থাকবেন অভিষেক। এদিকে এবার শুভেন্দুর বিরুদ্ধে ফুঁসছে টলিউডের সঙ্গীতশিল্পী মহল। নেপথ্যে রয়েছে এক বিস্ফোরক মন্তব্য।

আজ ইন্দ্রনীল সেনের সমর্থনে শুভেন্দুকে বার্তা দিতে পথে রুপঙ্কর, রাঘবরা
রাজপথে শিল্পীরা!

রাজপথে শিল্পীরা!

ইন্দ্রনীল সেনকে নিয়ে শুভেন্দু অধিকারীর কাটমানি মন্তব্যে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ শুরু হয়। রাঘব চট্টোপাধ্যায় থেকে রূপঙ্কর বাগচিরা প্রবলভাবে তোপ দাগেন। তাঁরা সোশ্যাল মিডিয়ায় সাফ জানান সঙ্গীত মেলায় গান গাওয়ার জন্য কোনওবারই কাটমানি নেওয়া হয়নি। আর শুভেন্দুর এই মন্তব্যের প্রেক্ষিতে অ্যাকাডেমির সামনে এদিন প্রতিবাদ সভার ডাক দেন শিল্পীরা।

শুভেন্দু কী বলেছিলেন?

শুভেন্দু কী বলেছিলেন?

এর আগে মানকুণ্ডুর সভায় গিয়ে শুভেন্দু চন্দননগরের বিধায়ক ইন্দ্রনীল সেনকে নিয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, 'এখানকার যিনি ছিন্নমূল বিধায়ক , তিনি যখন যে পার্টি ক্ষমতায় থাকে, তাঁদের ধরে থাকেন। নন্দীগ্রামে আমরা যখন আন্দোলন করেছিলাম, উনি বুদ্ধবাবুর পিছনে ঘুরতেন। এখন তৃণমূলে।'

কাটমানি নিয়ে বিস্ফোরক অভিযোগ

কাটমানি নিয়ে বিস্ফোরক অভিযোগ

এদিকে, চন্দননগরে রোডশোর পর শুভেন্দুর অভিযোগ ছিল , 'ইনি (ইন্দ্রনীল সেন) গায়ক গায়িকাদের থেকে সঙ্গীতমেলায় কাটমানি নেন। আমাকে অনেক গায়ক গায়িকা একথা বলেছেন।'

ফুঁসে ওঠে সঙ্গীত মহল

ফুঁসে ওঠে সঙ্গীত মহল

ইমন চক্রবর্তী থেকে মনোময় ভট্টাচার্যরা শুভেন্দুর তোলা অভিযোগ নিয়ে সরব হন। অনেকেই বলেন ২০১১ সাল থেকে সঙ্গীত মেলায় গান গাইলেও একবারও কাটমানির শিকার হননি। রূপঙ্করের বার্তায়, ইন্দ্রনীল সেন কাঁর সিনিয়ার। আর বহু সময়ে যোগ্য সিনিয়ারের মতো পরামর্শ পেয়েছেন তিনি ইন্দ্রনীলের কাছ থেকে। তিনি বলেম, 'ইন্দ্রনীলদা শুধু শিল্পী নন, একজন ভাল মানুষ। তার উদাহরণ বহুবার পেয়েছি।' ইমন চক্রবর্তীর দাবি, বাম আমল থেকে সঙ্গীত মেলায় যোগদান করলেও, একবারও তাঁকে কাটমানির শিকার হতে হয়নি।

শুভেন্দু মাত হবেন পিকে-স্ট্র্যাটেজিতে! ২০২১-এর লক্ষ্যে আদিবাসী-গেমপ্ল্যান মমতার

English summary
Before West Bengal Assembly Election 2021 singers from Tollywood protests against Suvendu's cutmoney issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X