• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চুঁচুড়ার স্কুলের সামনে নুন-ভাত কাণ্ড নিয়ে গান বাঁধলেন বাউল! শিক্ষিকা ছুটে আসতেই যা ঘটল

  • |

ফের একবার খবরের শিরোনামে চুঁচুড়ার বালিকা বাণীমন্দির বিদ্যালয়। সোমবারই স্কুলে মিড ডে মিলে চূড়ান্ত দুর্নীতির কথা প্রকাশ্যে আসে। ঘটনা ঘিরে স্কুল পরিদর্শনে যান স্থানীয় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সেখানে গিয়েই তিনি দেখেন স্কুলের ছোট্ট ছাত্রীদের শুধুমাত্র নুন আর ভাত মিড ডে মিলে দেওয়া হচ্ছে। পরিস্থিতি দেখেই ক্ষোভে ফেটে পড়েন সাংসদ। এদিকে এরপর দিন ঘটে যায় আরও এক কাণ্ড!

স্কুলের সামনে বাউল শিল্পী

স্কুলের সামনে বাউল শিল্পী

রোজকার মতো এদিনও চুঁচুড়ার বালিকা বাণীমন্দির স্কুলে প্রাতঃবিভাগ শুরু হয়। স্কুল চলাকালীন সেখানে দেখা যায় , স্কুলের সামনে এক বাউল শিল্পী ঘটনার নিন্দা করে একটি গান বেঁধেছেন। আর সেই গান তিনি গেয়ে চলেছেন। শিল্পীর সামনের স্ট্যান্ডে রয়েছে গানের খাতা। গানের আওয়াজ শুনতে পেয়েই স্কুল থেকে বেরিয়ে আসেন প্রাতঃবিভাগের প্রধানশিক্ষিকা। স্ট্যান্ডটি সরিয়ে তিনি বাউল শিল্পীকে অন্যত্র যেতে বলেন। তিনি জানান, এইভাবে স্কুলের সামনে গান গাইলে , স্কুলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে। এরপরই শিক্ষিকার বিরুদ্ধে শিল্পীকে হেনস্থার অভিযোগ ওঠে।

দুর্নীতি মিড ডে মিল প্রসঙ্গ

দুর্নীতি মিড ডে মিল প্রসঙ্গ

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের দাবি, স্কুলের তরপে ২৫ হাজার টাকা খরচ করে ডিম কেনা হয়েছে, ২৫৭ বস্তা চাল কেনা হয়েছে অথচ ছোট্ট স্কুল ছাত্রীরা খেতে পাচ্ছে শুধু নুন আর ভাত। ঘটনা ঘিরে প্রবল দুর্নীতির অভিযোগ উঠেছে চুঁচুড়ার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বালিকা বাণীমন্দির বিদ্যালয় ঘিরে।

সাসপেন্ড দুইজন

সাসপেন্ড দুইজন

মিডডে মিল দুর্নীতির কথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে পৌঁছে যেতেই রীতিমতো ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি। জানান তড়িঘড়ি এই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। দোষীদের কাউকে ছা়ড়া হবে না। এরপরই জানা গিয়েছে, ঘটনার জেরে প্রাথমিকভাবে ২ জনকে সাসপেন্ড করা হয়েছে দুর্নীতিকাণ্ডে। এই ২ জন শিক্ষিকা মূলত এই দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছিলেন বলে দাব একাংশের।

[আরও পড়ুন: যাঁদের সাইকেল কেনার ক্ষমতা ছিল না, তাঁরা স্করপিও চড়ছেন! তৃণমূলকে নিয়ে বিস্ফোরক ভারতী ঘোষ]

English summary
Singer insulted by teacher of west Bengal school accused of mid day meal scam.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X