• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যপাল পৌঁছনোর পরের দিনই মুখ্যমন্ত্রীকে চিঠি শিলিগুড়ির বাম মেয়রের, কী লিখলেন অশোক ভট্টাচার্য

গতকালই উত্তরবঙ্গে পা রেখেেছন রাজ্যপাল জগদীপ ধনখড়। তার পরের দিনই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন শিলিগুড়ির বাম মেয়র অশোক ভট্টাচার্য। িচঠিতে শহরের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অশোক ভট্টাচার্য। করোনা মোকাবিলা করার কোনও স্বাস্থ্য পরিকাঠামো নেই বলে চিঠিতে অভিযোগ করেছেন তিনি।

মমতাকে চিঠি অশোক ভট্টাচার্যের

মমতাকে চিঠি অশোক ভট্টাচার্যের

শিলিগুড়ি শহরের করোনা পরিস্থিতি মারাত্মক আকার নিচ্ছে। ডাক্তার নেই, স্বাস্থ্যকর্মী নেই। নেই অক্সিজেন। করোনা পরিস্থিতি মোকাবিলা করা কঠিন হয়ে পড়েছে শিলিগুড়িতে। এমনই দুর্দশা স্বাস্থ্য পরিষেবার। সাহায্যে চেেয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য। প্রয়োজনে তিনি সবরকম সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন রাজ্য সরকারকে।

রাজ্যপালের যাওয়ার পরেই চিঠি

রাজ্যপালের যাওয়ার পরেই চিঠি

রাজ্যপাল উত্তরবঙ্গে যাওয়ার পরের দিনই শিলিগুড়ির মেয়রের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রীকে চিঠি লেখার বিষয়টি সহজ ভাবে নিচ্ছে না রাজনৈিতক মহল। সুযোগ বুঝে কোপ মারার ছক কষছে বামেরাও। নইলে মুখ্যমন্ত্রীর সফরের সময়ই কেন জানানো হল না স্বাস্থ্য পরিকাঠামোর বিষয়টি এই নিয়েও সন্দেহ তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।

কোন ছকে এগোচ্ছে বামেরা

কোন ছকে এগোচ্ছে বামেরা

পরিকল্পনা করেই সন্তর্পণে একুশের ভোটের আগে পা ফেলছে বামেরা। কংগ্রেসের সঙ্গে জোট চূড়ান্ত হতেই শাসক দলে আক্রমণ হানতে ছক কষতে শুরু করেছে বামেরা। সেই মত ধীরে ধীরে এগোতে শুরু করেছে তারা। মনে করা হচ্ছে অশোক ভট্টাচার্যের এই চিঠি সেই পরিকল্পনারই অংশ। যদিও রাজ্যপালে সন্তুষ্ট নয় বামেরাও। আরএসএসের কর্মীর মতো কাজ করছে রাজ্যপাল অভিযোগ করা হয়েছিল বামেদের পক্ষ থেকেও।

উত্তাপ বাড়ছে উত্তরবঙ্গে

উত্তাপ বাড়ছে উত্তরবঙ্গে

একদিকে যখন শীতের পারদ ক্রমশ নামছে পাহাড়ে অন্যদিকে রাজনীতির উত্তাপ বাড়তে শুরু করেছে। গুরুয়ের ফেরা থেকে রাজ্যপালের দার্জিংয়ের অবস্থান সব মিলিয়ে একটা সরগরম পরিস্থিতি তৈরি হয়েছে উত্তরবঙ্গে। তারই মাঝে আবার বাম মেয়রের এই চিঠি আরও রাজনৈতিক উত্তাপ চড়াবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

কলকাতাঃ দীপাবলীর আগে আলোর বাজারে বিক্রি তেমন নেই, এলইডি, গোল্ডেন চেনের চাহিদা কম

'নীতীশ কুমার পল্টুরাম'! বিহার বিধানসভা নির্বাচনের প্রচার-পারদ চড়িয়ে কেন এমন বার্তা চিরাগের

English summary
Siliguri Mayor write letter to CM Mamata Banerjee for Coronavirus treatment upgradation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X