• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরিস্থিতিতে সাংবিধানিক সংকট! আগামী মাসে খুলছে বিধানসভা

করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে আগামী মাসে বসতে চলেছে রাজ্য বিধানসভা। মূলত সাংবিধানিক সংকট কাটাতেই এই অধিবেশন ডাকা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী রাজ্য সরকার চায় সেপ্টেম্বরের প্রথম কিংবা দ্বিতীয় সপ্তাহে বিধানসভার অধিবেশন ডাকা হোক।

মমতার বাংলায় করোনার কালে জলাঞ্জলি হস্তশিল্পে! ভিন রাজ্যে কাজের খোঁজে রাজ্যের তাঁর শিল্পীরা

করোনা ঠেকাতে বন্ধ করা হয়েছিল বিধানসভা

করোনা ঠেকাতে বন্ধ করা হয়েছিল বিধানসভা

করোনা ঠেকাতে বন্ধ করে দেওয়া হয়েছিল বিধানসভা। ঘোষণা করা হয়েছিল ১৬ মার্চ সোমবার। অধ্যক্ষ জানিয়েছিলেন ১৭ মার্চ পর্যন্ত চলবে অধিবেশন। তারপর বন্ধ থাকবে বিধানসভা।

আগেই নিষিদ্ধ করা হয়েছিল সাধারণের প্রবেশ

আগেই নিষিদ্ধ করা হয়েছিল সাধারণের প্রবেশ

সাধারণভাবে বিধানসভার অধিবেশন চললে স্কুল, কলেজের ছাত্রছাত্রীরা ছাড়াও বহু সাধারণ মানুষ বিধানসভা অধিবেশন দেখতে আসতেন। কিন্তু করোনা পরিস্থিতির কথা বিবেচনা করেই আগেই সাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। সংবাদ মাধ্যমের প্রতিনিধিদেরও বিধানসভায় ঢোকার ক্ষেত্রে বিধি নিষেধ আরোপ করা হয়েছিল।

সাংবিধানিক সংকট

সাংবিধানিক সংকট

সাধারণভাবে বিধানসভার অধিবেশন বন্ধ থাকলে ছয় মাসের মধ্যেই সেই অধিবেশন বসার কথা। এক্ষেত্রেও তাই করা হচ্ছে। খুব স্বল্প সময়ের জন্য এই অধিবেশন ডাকা হচ্ছে।

 সংবাদ মাধ্যমের সামনে অধ্যক্ষ

সংবাদ মাধ্যমের সামনে অধ্যক্ষ

অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় বিধানসভার অধিবেশন শুরুর পরিকল্পনার কথা স্বীকার করে নিয়েছেন সংবাদ মাধ্যমের কাছে। তিনি জানিয়েছেন, হয় পরের মাসের প্রথম সপ্তাহে, না হলে দ্বিতীয় সপ্তাহে অধিবেশন শুরু করা হবে। কীভাবে কোভিড-১৯ প্রোটোকল অনুসরণ করা যায়, তা নিয়ে আলোচনার কথা জানিয়েছেন তিনি।

English summary
Short term assembly session of West Bengal will began in next month.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X