• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হুগলিতে তৃণমূল নেতার মাথায় গুলি করে খুন! ব্যান্ডেল স্টেশনে দিনেদুপুরে শ্যুট আউট ঘিরে চাঞ্চল্য

ফের রাজনৈতিক উত্তেজনার খবর উঠে আসছে হুগলি থেকে। শনিবার দিনে দুপুরে ব্যান্ডেল স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে শ্যুট আউটের ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন তৃণমূল নেতা দিলীপ রাম।

ব্যান্ডেল স্টেশনে দিনে দুপুরে গুলি তৃণমূল নেতাকে! ফের রাজনৈতিক উত্তেজনায় হুগলি

চুঁচুড়ার বড়বাজারে ক্লাব দখলকে কেন্দ্র করে কুখ্য়াত দুষ্কৃতী হাতকাটা মুন্নার শ্যুট আউটের পর এবার তৃণমূল নেতা দিলীপ রামের ওপর গুলি চালানোর খবর উঠে এলো হুগলি থেকে। এদিন সকালে অন্যান্য আর চারপাঁচটা দিনের মতোই সপ্তাহান্তের ব্যান্ডেল স্টেশন ছিল জনবহুল। আর তারই মধ্যে সর্বসমক্ষে ৫ নম্বর প্ল্যাটফর্মে এলাকার তৃণমূলের দাপুটে নেতা দিলীপ রামকে নিশানায় রেখে চলল গুলি। তৃণমূলের নেতার মাথায় গুলি করা হয়েছে বলে খবর। জানা গিয়েছে, বেশ কয়েকজনের দুষ্কৃতী দল এসে গুলি চালিয়ে চম্পট দেয় এলাকা থেকে। ততক্ষণে স্টেশন চত্বর চাঞ্চল্য আর আতঙ্কের গ্রাসে!

আহত দিলীপ রামকে তড়িঘিড় ভর্তি করা হয়েছে ইমামবাড়া হাসপাতালে। সেখানে তিনি সংকটজনক অবস্থায় ভর্তি হলেও , পরে তাংকে কলকাতায় নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।এলাকার তৃণমূলের বিধায়ক অসিত মজুমদারের ঘনিষ্ঠ বলে পরিচিত দিলীপকে রাজনৈতিক উদ্দেশেই গুলি করা হয়েছে বলে দাবি করছে বিধায়ক শিবির। মূলত তৃণমূলের নিশানা এক্ষেত্রে বিজেপি। কারণ , অসিত মজুমদার শিবিরের দাবি, ব্যান্ডেল এলাকা এবার নিজেদের গ্রাসে নিতে চাইছে বিজেপি। আর সেই জন্যই এলাকার তৃণমূল নেতাদের টার্গেট করা শুরু করেছে গেরুয়া শিবির। যদিও বিজেপির তরফে বিষয়টিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি করা হচ্ছে।

English summary
Shootout in Hooghly , Now TMC leader was in target.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X