• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একের পর এক গুলির আওয়াজ! ভর দুপুরে সিঁথির মোড়ের ঘটনায় তীব্র আতঙ্ক

ভরদুপুরে একেবারে শিউড়ে ওঠার মতো ঘটনা। একের পর এক গুলি চলল সিঁথিতে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক। অভিযোগ, সোনার গয়না লুঠ করে রাস্তা দিয়ে পালানোর সময় একের পর এক গুলি ছুঁড়তে থাকায় দুই দুষ্কৃতী।

 ভর দুপুরে সিঁথির মোড়ের ঘটনায় তীব্র আতঙ্ক

গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কোনওক্রমে প্রাণে বাঁচলেন ব্যবসায়ী ও তাঁর পরিবারের সদস্যরা। তবে ভর দুপুরে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার পরেই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

কীভাবে এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। দেখা হচ্ছে সিসিটিভি ক্যামেরাও। ইতিমধ্যে সিসিটিভিতে ধরা পড়েছে দুষ্কৃতীদের খোঁজে। আর তা দেখেই দুষ্কৃতীদের খোঁজ করা শুরু করেছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সিঁথির শম্ভুনাথ দাশ লেনের ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকার এক স্বর্ণ ব্যবসায়ী তাঁর আত্মীয়র বাড়িতে আসেন। বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকার সময় আচমকাই একদল যুবক তাকে ঘিরে ধরে বলে অভিযোগ। কাঁধে হাত দিয়ে তাঁর উদ্দেশ্যে একের পর এক গালিগালাজ দিতে থাকেন ওই দুই যুবক। হঠাত এই ঘটনায় হকচকিয়ে যান ওই ব্যবসায়ী!

তিনি জানান, যুবকরা তাঁকে বারবার বলতে থাকে যে কেন তাঁদের মা কে গালাগালি আমি দিয়েছি! প্রথমে বুঝতেই পারেনি বিষয়টি, জানাচ্ছেন ওই ব্যবসায়ীরা। না থেমেই বলেন, হঠাত করে দেখি গলায় কিছু টান পড়ছে। বুঝে ওঠার আগেই গলা থেকে সোনার হার ছিনিয়ে নেয় বলে অভিযোগ।

চিৎকার করে পরিবারের বাকি সদস্যদের ডাকার চেষ্টা করতেই ওই ব্যবসায়ীর হাতে থাকা সোনার ব্রেসলেটও ছিনিয়ে নেওয়া হয় বলে দাবি। এদিকে চিৎকার শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন ওই স্বর্ণ ব্যবসায়ীর ভাই এবং কাকিমা। তাদের আসতে দেখে পকেট থেকে পিস্তল বের করে দুষ্কৃতীরা। তাদের দিকে তাক করে বাইকে চেপে চম্পট দেয় দুই যুবক।

যাদের মধ্যে একজণ ওই ব্যবসায়ী এবং তাঁদের পরিবারের দিকে লক্ষ্য করে একের পর এক গুলি ছুঁড়তে শুরু করে বলে অভিযোগ। আর গুলি ছুড়তে ছুড়তেই দ্রুত এলাকা থেকে চম্পট দেয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। আর সেই কারণে সবাই বেঁচে যায়। দু রাউন্ড গুলি ছোঁড়া হয় বলে অভিযোগ।

দিনদুপুরে এই ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়েছে। আতংকে মুহূর্তের মধ্যে খালি হয়ে যায় এলাকা। খবর পেয়েই এলাকায় আসে বরানগর থানার পুলিশ এবং স্থানীয় তৃণমূল কাউন্সিলর। কারা এই ঘটনা ঘটল তা জানার চেষ্টা চলছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার কাজ শুরু করেছে পুলিশ।

একইসঙ্গে এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর ভাই এক দুষ্কৃতীর চেহারা বর্ণনা দিয়েছেন। তাঁর কথায়, মাস্কে মুখ ঢেকেই এসেছিল দুষ্কৃতীরা।

English summary
shootout at baranagar sinthi police station area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X