• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিনে দুপুরে মধ্যমগ্রামে দুর্ধর্ষ শ্যুটআউট, গুলিতে ঝাঁঝরা প্রোমোটার, বিজেপি করায় খুন, অভিযোগ ওড়াল তৃণমূল

দিনে দুপুরে দুর্ধর্ষ শ্যুট আউট মধ্যমগ্রামের রাজবাটী এলাকায়। পেশায় প্রোমোটার অশোক সর্দার নামে ওই ব্যক্তিকে গুলিতে ঝাঁঝরা করে দেয় দুষ্কৃতি। তাকে খুন করার জন্যই টার্গেট ঠিক করে এসেছিল দুষ্কৃতিরা এমনই মনে করছে পুলিস। খুব কাছ থেকে গুলি চালানোয় আত্মরক্ষার সুযোগ পাননি ব্যবসায়ী। বুকে পায়ে সহ শরীরে একাধিক জায়গায় গুলি লেগেছে। রক্তাক্ত অবস্থায় মধ্যমগ্রাম গ্রামীণ হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানায়।

উত্তর ২৪ পরগনাঃ বিজেপি কর্মীকে গুলি করে খুন মধ্যমগ্রামে

দিনে দুপুরে মধ্যমগ্রামে দুর্ধর্ষ শ্যুট আউট, গুিলতে ঝাঁঝরা প্রমোটার, বিজেপি করায় খুন অভিযোগ

সকাল ১১টা নাগাদ একটি জমির পাঁচিল তোলার কাজ করছিলেন তিনি। সেসময় আচমকা বাইকে করে এসে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। চোখের নিমেষে গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছিল দুষ্কৃতিরা। এই ঘটনায় সুপারি কিলারদের কাজে লাগানো হয়েছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিস। বিজেপির দাবি অশোক সর্দারের ছেলে বিজেপি করত। সেকারণেই অশোক সর্দারকে খুন করা হয়েছে।

ৃতৃণমূল কংগ্রেস সেই অভিযোগ অস্বীকার করেছে। স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের পাল্টা দাবি প্রোমোটিং সংক্রান্ত বিবাদের কারণেই এঅই খুন। পুলিস দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। কয়েক মাস আগে টিটাগড়ে এরকম শ্যুট আউটেই খুন করেছিলেন বিজেপি কাউন্সিলর মণীশ শুল্ক। সেই ঘটনার পর তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। মণীশ শুক্লা হত্যার ঘটনায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করেছিল বিজেপি।

'শুভেন্দু বিজেপির বহু মুখের মধ্যে একটা মুখ ', বিজেপির গোষ্ঠীকোন্দলের মাঝে সৌগত দিলেন কোন চ্যালেঞ্জ

English summary
Shoot out at Madhyamgram Buldier killed in firing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X