• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাই প্রধানমন্ত্রী পদের জন্য সেরা ব্যক্তিত্ব! ব্রিগেডের আগে দাবি নামী বিজেপি নেতার

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, কোনও বাঙালির যদি প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা থাকে, তাহলে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর আরও এক বিজেপি নেতার মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্তূতি শোনা গেল। বিজেপির বিতর্কিত নেতা শত্রুঘ্ন সিনহার দাবি প্রধানমন্ত্রী পদের জন্য যোগ্য় দাবিদার মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতাই প্রধানমন্ত্রী পদের জন্য সেরা ব্যক্তিত্ব! ব্রিগেডের আগেই দাবি নামী বিজেপি নেতার

লোকসভার আগে শনিবারের ব্রিগেড সমাবেশ জাতীয় রাজনীতির প্রেক্ষাপটে প্রাসঙ্গিক হয়ে উঠতে চলেছে। ক্রমেই মোদী বিরোধী জোটকে এককাট্টা করে মমতার ব্রিগেড সমাবেশ ঘিরে তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্য়ে চড়ছে উত্তেজনার পারদ। শনিবারের সভায় বিজেপি বিরোধী একাধিক রাজনৈতিক দলের প্রতিনিধিরা উপস্থিত থাকার পাশাপাশি , ব্রিগেডের মঞ্চে দেখা যাবে বিজেপির বিক্ষুদ্ধ নেতা শত্রুঘ্ন সিনহাকেও। আর কলকাতায় ব্রিগেড সমাবেশের আগেই মমতা বন্দ্য়োপাধ্যায়ের ভূয়সী প্রশংসা উঠে এলে এই বর্ষীয়ান বিজেপি নেতার মুখে।

মমতাই প্রধানমন্ত্রী পদের জন্য সেরা ব্যক্তিত্ব! ব্রিগেডের আগে দাবি নামী বিজেপি নেতার

এদিন শত্রুঘ্ন সিনহা বলেন, ' আমি যখন বিজেপিতে যোগ দিয়েছিলাম তখন দল দুই সাংসদের ছিল এবং আমি তার শক্তি বাড়াতে এগিয়ে গিয়েছিলাম।' শত্রুঘ্ন সিনহার দাবি, তিনি বিজেপি নয় , বরং বিক্ষুব্ধ প্রাক্তন বিজেপি নেতা যশওয়ান্ত সিনহার দলের পক্ষ থেকে এই সমাবেশে যোগ দিচ্ছেন। শত্রুঘ্ন সিনহাকে এদিন প্রধানমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন , 'প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন দেশবাসী এবং নির্বাচনের পর রাজনৈতিক দলের নেতারা।তবে উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) এই পদের জন্য সেরা ব্যক্তিত্ব। ' উল্লেখ্য, শনিবারের ব্রিগেডের আগে একে একে জাতীয় পর্যায়ের একাধিক মোদী বিরোধী নেতা নেতৃরা শহরে ইতিমধ্য়েই আসতে শুরু করেছেন।

[আরও পড়ুন: রাত পোহালেই ব্রিগেড! তৃণমূলের সভায় আনুমানিক লোকসংখ্যা অবাক করার মত ]

English summary
'She Is A National Leader": Shatrughan Sinha On Mamata Banerjee For PM.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X