• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শত্রুঘ্নের মতে ২৪ এর নির্বাচনে গেম চেঞ্জার হবেন মমতা! আর তিনি কী বললেন জানেন?

  • |
Google Oneindia Bengali News

আসানসোলে ইতিহাস! রেকর্ড ভোটে জয় পেলেন শত্রুঘ্ন সিনহা। এই সময়ে বামেদের শক্তঘাঁটি ছিল এই আসানসোল। এরপর প্রবল তৃণমূল ঝড়েও এই কেন্দ্র বিজেপির দখলে যায়। একবার নয়, দু'বার এই কেন্দ্র থেকে জয় পান বাবুল সুপ্রিয়। আর সেই বাবুলের জন্যে আসানসোলে প্রথমবারের জন্যে জয় পেল তৃণমূল।

নির্বাচনে গেম চেঞ্জার হবেন মমতা

তবে রেকর্ড ভোটে এই জয় মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎসর্গ করেছেন 'বিহারী বাবু'। তবে যেভাবে তাঁর লড়াইয়ে তৃণমূল কংগ্রেসের কর্মী এবং নেতারা খেটেছে তাঁদের কথা বলতেও ভোলেননি তিনি।

জেতার পরেই সাংবাদিকদের মুখোমুখি হন শত্রুঘ্ন সিনহা। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা 'ভাবী তৃণমূল সাংসদ' বলেন, উনি আসন ন্যাশানাল লিডার। শুধু তাই নয়, দেশের সবথেকে জনপ্রিয় এবং পছন্দের নেতা'র তালিকায় মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন বলেও দাবি শত্রুঘ্ন সিনহার। তবে সামনেই লোকসভা নির্বাচন রয়েছে। আর সেই নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় গেম চেঞ্জার হবে বলেও আশা প্রকাশ করেন প্রাক্তন এই বিজেপি নেতার।

তবে আগামীর লক্ষ্যে মমতা বন্দ্যোপাধ্যায় বিহার সহ যেখানেই যাবেন না কেন তাঁর সঙ্গে থাকবেন বলে এনআইএ'কে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন সাংসদ।

বলে রাখা প্রয়োজন, এদিন শত্রুঘ্ন সিনহা প্রায় ৩ লক্ষ ভোটে হারিয়েছেন নিকটতম বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পালকে। অন্যদিকে বালিগঞ্জেও ব্যাপক জয় পেয়েছেন বাবুল সুপ্রিয়। এবার দুই কেন্দ্রই শাসকদল তৃণমূলের কাছে প্রেস্টিজিয়াস ফাইট ছিল। একদিকে বালিগঞ্জ ধরে রাখা এবং অন্যদিকে আসানসোল দখল নেওয়াটাও এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে ছিল বড় চ্যালেঞ্জের। আর দুই কেন্দ্রের জয়ের পরেই কালীঘাট মন্দিরে পুজো দিতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার মানুষের কল্যাণ কামনাতেই এই পুজো বলে দাবি তাঁর।

তবে পুজো দিয়ে বেরিয়েই সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূল সুপ্রিমো। সেখানে তিনি বলেন, 'মানুষের কাছে আমরা কৃতজ্ঞ। এই জয় আমাদের আরও ভাল কাজ করতে অনুপ্রাণিত করবে।' তবে মানুষকে তৃণমূলের উপর বিশ্বাস রাখার বার্তা দেন। যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

সম্প্রতি হাঁসখালি সহ একাধিক ঘটনা নিয়ে প্রশ্নের মুখে পড়েছে তৃণমূল সরকার। আইনশৃঙ্খলা নিয়েও প্রশ্ন উঠছে। এমনকি সম্প্রতি তাঁর মন্তব্য ঘিরেই বিতর্ক হয়। এই অবস্থায় মুখ্যমন্ত্রীর এহেন বক্তব্য যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিকমহল।

অন্যদিকে বিরোধীদের আক্রমণ শানিয়ে এদিন মমতা আরও বলেন, বিরোধীদের এত কুৎসা, চক্রান্ত, অপপ্রচার থাকা সত্ত্বেও মানুষের আস্থাটাই আমাদের ভরসা হয়ে উঠবে। তবে আগামিদিনে কি ২৪ -ই লক্ষ্য? সাংবাদিকের প্রশ্নে মমতার সাফ উত্তর, আপনারই বুঝে নিন...।

English summary
Shatrughan Sinha claims Mamata Banerjee will be the game changer in 2024 loksabha election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X