• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় মমতার পাশে ভাই শাহরুখ, রবীন্দ্র-কবিতায় টুইট করে দিলেন বার্তা

করোনা ভাইরাসের মহামারীর জেরে দেশে যখন লকডাউন চলছে, তখন দেশবাসীর পাশে দাঁড়াতে অন্য অনেকের মতো এগিয়ে এসেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনি প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের কথা ঘোষণা করেছেন। অনুদান ছাড়াও আরও অনেক সহায়তা দান করেছেন। এই মহানুভবতার প্রশংসা করে টুইট করতেই দিদিকে জবাব দিলেন শাহরুখ।

করোনা মোকাবিলায় মমতার পাশে ভাই শাহরুখ, রবীন্দ্র-কবিতায় টুইট

বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার শাহরুখ খানকে মুখ্যামন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশংসায় ভরিয়ে দিতেই পাল্টা জবাব এল। ভাই শাহরুখ বাংলায় টুইট করে দিদিকে লিখলেন, আপনার নিঃস্বার্থ মানবিক কাজে সহায়তাদানের জন্য একজন ভাই হয়ে হাত বাড়ানো আমার কর্তব্য।

এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শাহরুখ খানকে লেখেন- ধন্যবাদ শাহরুখ খান এই চ্যালেঞ্জের সময় আপনি এগিয়ে এলেন। আপনার এই উদ্যোগ বহু মানুষকে সহায়তা করবে। আপনাকে রোল মডেল ভাবা বহু মানুষ আপনার এই মানবিক কাজে অনুপ্রাণিত হবেন।

মমতার এই টুইটের পরই শাহরুখ খান দিদির নিঃস্বার্থ কাজে পাশে দাঁড়ানোর বার্তা দেন তাঁর জবাবি টুইটে। এই টুইটে তিনি রবীন্দ্রনাথের কয়েকটি পংক্তিও জুড়ে দেন। তিনি লেখেন- আমি ঘুমিয়ে ছিলাম। স্বপ্ন দেখলাম জীবন আনন্দময়। আমি জেগে উঠলাম দেখলাম সেই জীবনটা ছিল সেবার। আমি অভিনয় করেছি, দেখেছি, সেবাটা ছিল আনন্দের।

এদিন নবান্ন সূত্রে জানানো হয় শাহরুখ খান ফোনও করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন, করোনা মোকাবিলায় রাজ্য সরকার যে আপদকালীন তহবিল তৈরি করেছে, সেখানে আড়াই কোটি টাকা দান করবেন। এছাড়াও বিভিন্ন সংস্থার সঙ্গে মিলে তিনি সাহায্যের অঙ্গীকার করেন।

English summary
Sharukh Khan assures Mamata Banerjee to stand beside in Corona situation. He gives message to Mamata through tweet with Rabindranath’s poem.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X