• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের আগেই রণেভঙ্গ বিজেপি প্রার্থীর! সভায় অনুপস্থিতির কারণ দর্শালেন ২৪ ঘণ্টা পর

তিনি প্রার্থী। তাঁরই সমর্থনে নির্বাচনী জনসভা। অথচ তিনিই উপস্থিত নন। কেন তিনি নেই, তা কেউ জানেন না, এমনকী ফোনও তুলছেন না প্রার্থী। স্বাভাবিকভাবেই কথা উঠে গেল, তাহলে কি ভোটের আগেই রণেভঙ্গ দিলেন তিনি। তিনি বনগাঁ কেন্দ্রের বিজেপির প্রার্থী শান্তনু ঠাকুর। অবশেষে ২৪ ঘণ্টা পর তিনি অস্বস্তি কাটানোর চেষ্টা করলেন সাংবাদিক বৈঠক করে।

যোগীর সভায় অনুপস্থিত প্রার্থী

যোগী আদিত্যনাথের সভায় কেন তিনি উপস্থিত থাকতে পারেননি, কেন ফোন পর্যন্ত ধরতে পারেননি, তা জানালেন খোলাখুলিই। মঙ্গলবার চিকিৎসকে পাশে নিয়ে সাংবাদিক বৈঠক করলেন। বনগাঁর সভায় তাঁর উপস্থিত না থাকার প্রমাণ দিলেন চিকিৎককে নিয়ে। শান্তনু ঠাকুর বোঝাতে চাইলেন, অন্য কোনও কারণ নয়, তিনি উপস্থিত ছিলেন না শারীরিক কারণেই।

ঘোরতর অসুস্থ শান্তনু, সাফাই চিকিৎসকের

ঘোরতর অসুস্থ শান্তনু, সাফাই চিকিৎসকের

সাংবাদিকদের তিনি ও তাঁর চিকিৎসক জানালেন, ১৯ এপ্রিল থেকে ঘোরতর অসুস্থ শান্তনু। তাই তিনি প্রচারেও বেরোতে পারছেন না, যোগী আদিত্যনাথের সভাতেও উপস্থিত থাকতে পারেননি। তিনি জ্বর ও পেটের রোগে ভুগছেন। কিন্তু ফোন ধরেননি কেন? এমনকী অমিত শাহের আপ্ত সহায়কের ফোনও তিনি ধরেননি। তাতেই আরও বিতর্কের সৃষ্টি হয়।

বিজেপির রণে ভঙ্গ, প্রচার তৃণমূলের

বিজেপির রণে ভঙ্গ, প্রচার তৃণমূলের

এরপর শান্তনুর ঘনিষ্ঠ একজনকে ফোন করে জানা যায়, বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের শরীর খারাপ। সেই কথাই ভরা সভায় জানানো হয়। কিন্তু তা মানকে চাননি অনেকে। আর তৃণমূল তো ঘটনায় অস্ত্র পেয়ে যায় হাতে। বিজেপি যে রণেভঙ্গ দিয়েছেন, তা ফলাও করে প্রচার করে তৃণমূল কংগ্রেস।

মতুয়ারা সঙ্গে নেই, তাই পলায়ন

মতুয়ারা সঙ্গে নেই, তাই পলায়ন

তৃণমূল কংগ্রেসের যুক্তি, মতুয়ারা শান্তনুর সঙ্গে নেই। যাঁরা ছিলেন, তাঁরা চাইছিলেন মতুয়া ঠাকুর পরিবার রাজনীতি থেকে বাইকে থাকুক। যখন শান্তনু ভোটে দাঁড়ালেন, তখন তাঁরা সরে গিয়েছেন। আর একা হয়ে গিয়েই তিনি রণে ভঙ্গ দিয়েছেন বনগাঁয়। আরও একটি পক্ষ দাবি তুলেছে, শান্তনুর সঙ্গে টাকার অঙ্ক নিয়ে বিবাদ হয় বিজেপির, তাতেই শান্তনু সরিয়ে নিয়েছেন নিজেকে।

ভোটে ফায়দা লোটার মিথ্যা প্রচার

ভোটে ফায়দা লোটার মিথ্যা প্রচার

শান্তনু ঠাকুরের ব্যক্তিগত চিকিৎসক সুখেন্দুনাথ গায়েন বলেন, শান্তনুবাবু পাঁচ দিন অসুস্থ হয়ে বাড়িতে বসে রয়েছেন। ১৯ এপ্রিল থেকে তিনি অসুস্থ। শান্তনুবাবুর শরীরে জলাভাব দেখা দিয়েছিল। তাই তাঁকে বিশ্রামে থাকতে বলেছিলাম। শান্তনু জানান, তাঁর অনুপস্থিতি নিয়ে তৃণমূল রাজনীতি করছে। ভোটে ফায়দা লোটার চেষ্টা চালাচ্ছে মিথ্যা প্রচার করে।

English summary
Shantanu Thakur explains why he was not present in Yogi Adityanath rally. He is seriously ill,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X