• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বনগাঁয় দিলীপের টোপ ফেলে মাছ ধরা থেকে চায়ে পে চর্চা খবরে! শান্তনুর গরহাজিরি নিয়ে খুললেন মুখ

ব্যাট হাতে তাঁকে দেখা গিয়েছে আগেই, এবার ছিপ হাতে দেখা গেল রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে। ২০২১ এ বাংলার মসনদের লড়াইয়ের আগে জনসংযোগকে শক্তিশালি করতে বিজেপির 'যোগদান মেলা' কর্মসূচি। আর সেই কর্মসূচিতে বিজেপির রাজ্যসভাপতি বনগাঁয় পা রাখতেই শিরোনাম কাড়লেন।

 টোপ ফেলে মাছ ধরলেন দিলীপ!

টোপ ফেলে মাছ ধরলেন দিলীপ!

সাম্প্রতিক বঙ্গরাজনীতি দল বদলের জেরে রীতিমতো তোলপাড়। প্রতিটি দলই পরম্পরের বিরুদ্ধে টোপ দিয়ে কর্মীদের দলে টানার চেষ্টা নিয়ে সরব হয়েছে। এমন এক প্রেক্ষাপটকে সঙ্গে নিয়েই এদিন বনগাঁয় বিধায়ক বিশ্বজিৎ দাসের বাড়ির পুকুরে মাছ ধরেন দিলীপ ঘোষ। রীতিমতো টোপ ফেলে মাছ ধরতে দেখা যায় তাঁকে।

 মাছের ভারে ছিপ ভেঙে যায়

মাছের ভারে ছিপ ভেঙে যায়

এদিন দিলীপ ঘোষ নিজের অনুগামীদের নিয়ে পুকুরে ছিপ ফেলেন। সেই সময় একটু অপেক্ষা করতেই দেখা যায়, টোপ তেলাপিয়া মাছ গিলে নিয়েছে। এরপরই মাছের ভারে ছিপটি ভেঙে যায় বলে খবর।

 দিলীপের চায়ে পে চর্চায় নেই শান্তনু!

দিলীপের চায়ে পে চর্চায় নেই শান্তনু!

বনগাঁয় বৃহস্পতিবার রাতে পা রাখেন দিলীপ ঘোষ। এরপর শুক্রবার সকালেই কর্মী,সমর্থকদের সঙ্গে তিনি প্রাতঃভ্রমণে বের হন। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক বিশ্বজিৎ দাস, উত্তর ২৪ পরগনার জেলা সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়রা। এরপরই তাঁরা চায়ে পে চর্চায় বসেন। তবে সেখানে হাজির ছিলেন না বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর। বিষয়টি নিয়ে রীতিমতো জল্পনার পারদ চড়তে থাকে ।

মতুয়া সংগঠন ও শান্তনু ঠাকুর বিতর্ক

মতুয়া সংগঠন ও শান্তনু ঠাকুর বিতর্ক

এর আগে বিজেপির বিরুদ্ধেই কার্যত বিক্ষোবের সুর শোনা যায় বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুরের কণ্ঠে। তিনি সিএএর প্রেক্ষাপটে মতুয়াদের নাগরিকত্ব ইস্যুরক সমাধান না হওয়ায় আগেই কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন। এরপর তাঁর সংসদীয় এলাকা তথা মতুয়াভূম উত্তর ২৪ পরগনার বনগাঁয় দলীয় সভাপতি আসার পরও শান্তনুর গরহাজিরি নজরে পড়তে থাকে। এদিন সকালে দিলীপ ঘোষের চায়ে পে চর্চায় শান্তনু ঠাকুরের অনুপস্থিতি নির্বাচনের আগে রীতিমতো প্রশ্ন তুলেছে।

 শান্তনু প্রসঙ্গে দিলীপ ঘোষ

শান্তনু প্রসঙ্গে দিলীপ ঘোষ

এদিন , সকালে বনগাঁয় দিলীপ ঘোষের চায়ে পে চর্চায় শান্তনু ঠাকুরের অনুপস্থিতি নিয়ে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, 'উনি মতুয়া সংগঠন নিয়ে ব্যস্ত। আর প্রাতঃভ্রমণে যে সবাই আসতে পারবেন,এমন কথা কোথাও নেই ।'

কলকাতাঃ করোনা আক্রান্ত আইনজীবি তথা সিপিএম নেতা বিকাশ ভট্টাচার্য

ছবি সৌ:ফেসবুক

ফের নিম্নচাপের ঘনঘটা! শীতের ইনিংস কতটা দাপট দেখাবে বাংলায়, জানুন আবহাওয়ার রিপোর্টে

English summary
Shantanu Tahkur absent in Dilip Ghosh's tea at Bongaon, here what BJP leader says
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X