• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশ তৃণমূলের সঙ্গী! বিজেপি কর্মীর মৃত্যু তদন্তের আগেই 'সিদ্ধান্ত' নিয়ে বিস্ফোরক শমীক

  • |

রাজ্য পুলিশ (west bengal police) ট্র্যাডিশন বজায় রেখেছে। পুলিশ তৃণমূলের (trinamool congress) সঙ্গী হয়েছে। ছররা গুলিতে বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যু নিয়ে পুলিশের কথা টুইটের প্রেক্ষিতে এমনটাই মন্তব্য শমীক ভট্টাচার্যের (samik bhattacharya)। তিনি বলেছেন, এই ঘটনায় হাজার হাজার মানুষ সাক্ষী রয়েছেন।

কলকাতাঃ বিজেপিকে আটকাতে তৃণমূলের গুন্ডা ছিল পুলিশের সাথে, দাবি শমীক ভট্টাচার্যের
ময়নাতদন্তের রিপোর্ট উল্লেখ করে পুলিশের টুইট

ময়নাতদন্তের রিপোর্ট উল্লেখ করে পুলিশের টুইট

বিজেপি কর্মী উলেন রায়ের ময়নাতদন্তের রিপোর্ট উল্লেখ করে টুইট করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। সেখানে বলা হয়েছে, শটগান থেকে গুলির ফলেই মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু পুলিশ এই শটগান ব্যবহার করে না। তাই ধরেই নেওয়া যায় শিলিগুড়িতে সোমবারের বিক্ষোভের সময় সশস্ত্র ব্যক্তিরা ছিল, যারা গুলি চালিয়েছে। পুলিশের টুইটে আরও বলা হয়েছে মৃত ব্যক্তির শরীরে প্যালেটের আঘাত রয়েছে। খুব সামনে থেকে এই গুলি করা হয়েছে। এই ঘটনাকে দুর্ভাগ্যজনক বলেও বর্ণনা করা হয়েছে। হিংসার পরিবেশ তৈরি করতে এই ঘটনা। যেই কারণে তদন্তের ভার দেওয়া হয়েছে সিআইডির ওপরে।

কী করে বিজেপির বিরুদ্ধে আঙুল

কী করে বিজেপির বিরুদ্ধে আঙুল

এদিন পশ্চিমবঙ্গ পুলিশের এই টুইট নিয়ে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন বিক্ষোভ ছিল বিজেপির। কীভাবে পুলিশ সেই বিক্ষোভকারীদের বিরুদ্ধেই আঙুল তুলছে। পুলিশকে তৃণমূলের সঙ্গী বলে কটাক্ষ করেছেন তিনি। তদন্ত শুরুর আগেই সেই মামলা নিয়ে কীভাবে টুইট সেই প্রশ্ন করেছেন শমীক ভট্টাচার্য। পুলিশের বিরুদ্ধে বিজেপির ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টার অভিযোগ করেছেন তিনি।

 ট্র্যাডিশন বজায় রেখেছে পুলিশ

ট্র্যাডিশন বজায় রেখেছে পুলিশ

শমীক ভট্টাচার্যের অভিযোগ, বিজেপির কোনও নেতা-কর্মীর মৃত্যুর তদন্ত নিয়ে ট্র্যাডিশন বজায় রেখেছে পশ্চিমবঙ্গ পুলিশ। তিনি এব্যাপারে হেমতাবাদের বিধায়কের অস্বাভাবিক মৃত্যু থেকে জঙ্গলমহলে বিজেপি কর্মীদের অস্বাভাবিক মৃত্যুর ঘটনাগুলিকে তুলে ধরেছেন। সব ক্ষেত্রেই বিজেপির অভিযোগ ছিল খুন করে টানিয়ে দেওয়া হয়েছে।

আন্দোলনকারীদের ওপরে পাথর বৃষ্টি নিয়ে প্রশ্ন

আন্দোলনকারীদের ওপরে পাথর বৃষ্টি নিয়ে প্রশ্ন

এদিন শমীক ভট্টাচার্য অভিযোগ করেন শিলিগুড়িতে আন্দোলনকারীদের ওপরে পাথর ছোঁড়া হয়েছে। বহুতলের ওপর থেকে পাথর ছোঁড়া হয়েছে। তিনি বলেন, একই ঘটনা দেখা গিয়েছিলেন কলকাতা এবং হাওড়ায় বিজেপির কর্মসূচিতেও। কারা এই পাথর ছুঁড়ল সেই প্রশ্ন তুলেছেন শমীক ভট্টাচার্য।

পুলিশের বেশেই গুলি

পুলিশের বেশেই গুলি

শমীক ভট্টাচার্য অভিযোগ করেছেন পুলিশের বেশে থেকেই গুলি করা হয়েছে উলেন রায়কে। তাঁর অভিযোগ, পুলিশের সঙ্গেই ছিল তৃণমূলের দুষ্কৃতীরা। সোমবার সকাল থেকে হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। শমীক ভট্টাচার্যের দাবি, সামনে থেকে গুলি করা হয়েছে। এক্ষেত্রে পিছন থেকে কোনও গুলি করা হয়নি। কেননা পিছনে এবং পাশে ছিলেন বিজেপি কর্মীরা। আর সামনে ছিল পুলিশ। পুলিশের কারও এই ধরনের গুলির আঘাত লাগেনি। হাজার হাজার মানুষ এই ঘটনার সাক্ষী বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি তাঁর অভিযোগ মৃত কর্মীর ময়নাতদন্তও তাড়াতাড়ি শেষ করা হয়েছে।

শুভেন্দুকে খুনের চক্রান্ত! নিরাপত্তা চেয়ে রাজ্যপালের কাছে যাচ্ছেন দাদার অনুগামীরা

English summary
Shamik Bhattacharya criticises West bengal Police's decision on BJP worker Ulen Roy's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X