• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারাদিন মমতা বিরোধী কর্মসূচি! জামিনে মুক্ত এসএফআই নেত্রী সুকৃতি আশ, দেখুন ভিডিও

অবশেষে অন্তবর্তীকালীন জামিন পেলেন এসএফআই নেত্রী সুকৃতি আশ। ১০ অক্টোবর হাওড়া থেকে তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। ২৪ সেপ্টেম্বর শিলিগুড়িতে বামেদের কর্মসূচিতে মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ানোর চেষ্টা হয়। সেই সময় পুলিশকর্তাদের গায়ে কেরোসিন ছিটকে পড়েছিল বলে অভিযোগ।

ইসলামপুর কাণ্ডের প্রতিবাদে কর্মসূচি

ইসলামপুর কাণ্ডের প্রতিবাদে কর্মসূচি

ইসলামপুরের দাড়িভিটে গুলিতে ২ জনের মৃত্যুর প্রতিবাদে ২৪ সেপ্টেন্বর শিলিগুড়িতে কর্মসূচি গ্রহণ করেছিল বামেরা। সেখানে মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু পুলিশ সেই ইচ্ছায় বাধা দেয়। ঘটনাস্থলে পুলিশের সঙ্গে চলে ধস্তাধস্তি। পুলিশকর্তাদের গায়ে কেরোসিন ছিটকে পড়ে বলে অভিযোগ। পুলিশ কর্তাদের অভিযোগ ছিল তাঁদের পুড়িয়ে মারা চেষ্টা হয়েছে। শিলিগুড়ি পুরনিগমের ২৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুকৃতি আশ-সহ বাম নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পুলিশ।

গ্রেফতার সুকৃতি আশ

গ্রেফতার সুকৃতি আশ

১০ অক্টোবর হাওড়ার এক আত্মীয়ের বাড়ি থেকে সুকৃতিকে গ্রেফতার করে পুলিশ। পরের দিন তাঁকে ট্রানজিট রিমান্ডে নিয়ে যাওয়া হয় শিলিগুড়িতে। তাঁকে ৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। মঙ্গলবার তাঁকে ফের আদালতে তোলার কথা ছিল।

চক্রান্তের অভিযোগ বামেদের

পুজোর আগে একটা কম বয়সী মেয়েকে শায়েস্তা করতে পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। অভিযোগ করেছিলেন শিলিগুড়ির মেয়র তথা সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্য। পুরো ঘটনাটাই রাজনৈতিক চক্রান্ত বলে অভিযোগ করেছিলেন তিনি।

দিনভর আন্দোলন বাম ছাত্র-যুবদের

এই ঘটনার জেরে আন্দোলনে নামে বাম ছাত্র যুবরা। রবিবার সারা রাজ্যের বিভিন্ন জায়গায় মুখ্যমন্ত্রীর কুশপুতুল পোড়ানোর কর্মসূচি নেয় বাম ছাত্র যুবরা। বিশেষ করে এসএফআই-ডিওয়াইএফআই। কোনও কোনও জায়গায় পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় এই কর্মসূচিকে ঘিরে। হাওড়ায় পুলিশের বদলে তৃণমূল কর্মীরা রাস্তায় নেমে কর্মসূচিতে বাধা দিলে উত্তেজনা তৈরি হয়। কুশপুতুল সরিয়ে নিয়ে যেতে দেখা যায় পলিশকে।

English summary
SFI leader Sukriti Ash gets bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X