• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে ফের বড় ভাঙনের ইঙ্গিত! যোগাযোগ রাখছেন অনেক নেতা, বিস্ফোরক মুকুল

  • |
Google Oneindia Bengali News

বিধানসভা ভোটের আগে তৃণমূলে বড় ভাঙনের ইঙ্গিত করলেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি বলেছেন রাজ্যের শাসকদলের অনেকেই তাঁর সঙ্গে যোগাযোগ রেখে চলেন। পাশাপাশি তাঁর আরও দাবি অনেক ভাল সংগঠকই তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন।

তাঁর সঙ্গে যোগাযোগ তৃণমূল নেতাদের

তাঁর সঙ্গে যোগাযোগ তৃণমূল নেতাদের

রাজ্য যাঁরা চালাচ্ছেন, তাঁদের বহু মানুষ, যে কোনও কারণেই হোক তাঁক সঙ্গে যোগাযোগ রেখে চলেন, দাবি করেছেন মুকুল রায়।

তৃণমূলের সংগঠকদের সঙ্গে যোগাযোগ

তৃণমূলের সংগঠকদের সঙ্গে যোগাযোগ

মুকুল রায় দাবি করেছেন, তাঁর সঙ্গে তৃণমূলের ভাল সংগঠকদের যোগাযোগ রয়েছে।

তৃণমূল ভাঙার ইঙ্গিত

তৃণমূল ভাঙার ইঙ্গিত

মুকুল রায় বলেছেন, রাজ্য কমিটিতে তৃণমূল থেকে যাঁরা এসেছেন, তাঁদেরকে গুরুত্ব দেওয়া হয়েছে, স্থান দেওয়া হয়েছে। তিনি আরও বলেছেন, যাঁরা যোগ্যতা সম্পন্ন এবং বিজেপিতে যোগ দিতে চাইছেন, তাঁদের গুরুত্ব দেওয়া হবে। বিজেপিতে কে পুরনো, কে নতুন তাকে গুরুত্ব নয়, নবীন, প্রবীণের সংমিশ্রণকেও গুরুত্ব নয়, কে মানুষের কাছে গ্রহণযোগ্য, তাকেই গুরুত্ব দেওয়া হচ্ছে।

২০১৭ থেকে ২০১৯, সক্রিয় মুকুল রায়

২০১৭ থেকে ২০১৯, সক্রিয় মুকুল রায়

২০১৭-র শেষের দিকে বিজেপিতে যোগ দিয়েছিলেন মুকুল রায়। সেই সময় তাঁর সঙ্গে সেরকম কাউকে বিজেপিতে যোগ দিতে দেখা যায়নি। কিন্তু ২০১৯-এর লোকসভা নির্বাচনের দামামা বাজতেই জেলায় জেলায় তৃণমূলের তরফে বিজেপিতে যোগদানের ঢল নামে। মুকুল রায়ের হাত ধরে বাঁকুড়ায়, সৌমিত্র খান, উত্তর ২৪ পরগনায় অর্জুন সিং-এম মতো নেতারা বিজেপিতে যোগ দেন এবং নির্বাচনী জয়ীও হন। অনেকেই বলেন ২০২৯-এর নির্বাচনে নিজের ক্যারিশমা দেখিয়েছিলেন মুকুল রায়।

শতাধিক বিধায়কের সঙ্গে যোগাযোগ

শতাধিক বিধায়কের সঙ্গে যোগাযোগ

বিজেপির তরফে শতাধিক তৃণমূল বিধায়কের সঙ্গে যোগাযোগের দাবি করা হয়েছে। যদিও এখনও তাঁদের খোঁজ পাওয়া যায়নি। তবে দিন কয়েক আগে দলের বিরুদ্ধে গিয়ে মন্তব্য করে বসেছিলেন কলকাতার সাধন পাণ্ডে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে রাস্তা দেখার কথাও বলেছিলেন। যদিও এখনও সেরকম কিছু ঘটেনি। কবে ঘটবে তাও কেউ নিশ্চিত করে বলতে পারছেন না। তবে রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, বিধানসভা নির্বাচনের ঠিক আগেই বড় ধরনের দলবদল প্রক্রিয়া সম্পন্ন হবে রাজ্যে।

উত্তপ্ত ফুলবাগান মোড়, গ্রেফতার সৌমিত্র খাঁ, সায়ন্তন বসু

বিধানসভা নির্বাচনে তৃণমূলের ফল নিয়ে ভবিষ্যদ্বাণী অনুব্রতর! দলের নেতাদের দিলেন হুঁশিয়ারিবিধানসভা নির্বাচনে তৃণমূলের ফল নিয়ে ভবিষ্যদ্বাণী অনুব্রতর! দলের নেতাদের দিলেন হুঁশিয়ারি

English summary
Several TMC leaders are in touch with him, says Mukul Roy giving hints to break WB ruling party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X