• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের শহিদ দিবসে শক্তি বাড়াল বিজেপি! শ'য়ে শ'য়ে পরিবারের যোগ গেরুয়া শিবিরে

  • |

২১ জুলাই ভার্চুয়াল সভার মঞ্চ থেকে দলের সুপ্রিমো যখন ২১-এর লক্ষে লড়াইয়ের ডাক দিচ্ছেন, সেই সময় একাধিক জেলায় দলকে শক্তিশালী করে নিল গেরুয়া শিবির। এমনই একটি জেলা হল নদিয়া। নদিয়ার আড়ংঘাটায় বহু তৃণমূল পরিবার ওইদিন বিজেপিতে যোগ দিয়েছেন বলে দাবি করেছে বিজেপি।

 ২১-এর লক্ষ্যে ঘাসফুল শিবিরে ভাঙন

২১-এর লক্ষ্যে ঘাসফুল শিবিরে ভাঙন

২০২১-এর লক্ষ্যে ঘাসফুল শিবিরে ভাঙন ধরিয়েছে বিজেপি। যার কাজ শুরু হয়েছিল ২০১৯-এর লোকসভা নির্বাচনের আগে। রাজ্যে বিজেপির আসন সংখ্যা ২ থেকে বেড়ে হয়েছে ১৮। এবার তাঁদের লক্ষ্য ২০২১-এর বিধানসভা দখল। যার জন্য নিজেদের সংগঠনকে জোরদার করার পাশাপাশি তৃণমূলে ভাঙনের দিকেও তাকিয়ে রয়েছে বিজেপি। সেই মতো ২১ জুলাই মঙ্গলবার কলকাতায় দলের সদর দফতরে দলে যোগদান কর্মসূচি নেওয়া হয়েছিল। সেই অনুষ্ঠানে অনেকেই বিজেপির পতাকা হাতে তুলে নেন।

নদিয়ার আড়ংঘাটায় বিজেপিতে যোগ

নদিয়ার আড়ংঘাটায় বিজেপিতে যোগ

শুধু কলকাতাতেই নতুন যোগদান নয়, জেলাতেও বড় সংখ্যায় গেরুয়া শিবিরে যোগদান চোখে পড়েছে। সব চেয়ে বড় যোগদানের ঘটনাটি ঘটেছে নদিয়চার আড়ংঘাটায়। সেখানকার পানিখালি বাজার সংলগ্ন এলাকায় প্রায় ৭৮৬ টি পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বলে দাবি গেরুয়া শিবিরের। বিজেপি সাংসদ দলবদলকারীদের হাতে বিজেপির পতাকা তুলে দিয়েছেন। তাঁর দাবি এই দলবদলে অনেক সংখ্যালধু পরিবারও রয়েছে।

গাংনাপুরে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ

গাংনাপুরে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ

শুধু যে তৃণমূল শিবিরে বিজেপি ভাঙন ধরিয়েছে তাই নয়, ভাঙন ধরেছে সিপিএম-এও। বিজেপির দাবি গাংনাপুরে তৃণমূল ও সিপিএম-এর আড়াইশোটি পরিবার বিজেপিতে যোগ দিয়েছে।

অন্যায়, দুর্নীতির প্রতিবাদে যোগদান

অন্যায়, দুর্নীতির প্রতিবাদে যোগদান

তৃণমূলের দুর্নীতি ও অন্যায় অত্যাচারের প্রতিবাদ করেই এইসব মানুষেরা গেরুয়া শিবিরে যোগদান করেছে বলে দাবি করেছেন বিজেপি সাংসদ।

কৃষি-শিল্পের জোড়া উন্নতিতে বেকারত্বকে হারিয়ে দিয়েছে রাজ্য, দাবি মুখ্যমন্ত্রীর

পাহাড়ে ফের সমীকরণ বদল হচ্ছে! একুশের আগে মোর্চার সঙ্গে বৈঠক বিজেপি নেতৃত্বের

English summary
Several TMC leaders and workers joins BJP in Ranaghat in Nadia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X