• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার তোলাবাজিতে অভিযুক্ত পিকের টিম! শহরে পোস্টার, চাঞ্চল্য তৃণমূলে

  • |

এবার প্রশান্ত কিশোরের (prashant kishor) দলের বিরুদ্ধে তোলাবাজির (extortion) অভিযোগ। আইপ্যাকের বিরুদ্ধে দেওয়া পোস্টারে মুর্শিদাবাদের ব্লকে ব্লকে টাকা তোলার অভিযোগ আনা হয়েছে। এই পোস্টার পড়েছে, বহরমপুরের ভাকুড়ি মোড়ে। যদিও তৃণমূলের (trinamool congress) অভিযোগ, তৃণমূলের ভাবমূর্তি খারাপ করতেই এই কাজে নেমেছে কংগ্রেস ও সিপিএম।

তৃণমূল কর্মীদের নামে পোস্টার

তৃণমূল কর্মীদের নামে পোস্টার

পিকের সমন্বয়কারী দল কাজ করছে জেলায় জেলায়। মাস খানের আগে নেতা খুঁজতে সিপিএম নেতাদের কাছে দলবদলের প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল পিকের টিম আইপ্যাকের বিরুদ্ধে। এবার তাদের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠেছে। বহরমপুর শহরে পোস্টার পড়েছে আদি তৃণমূল কর্মীদের নামে। সেখানে দাবি করা হয়েছে, পিকের টিমের জেলার কো-অর্ডিনেটরকে জেলা থেকে সরাতে হবে। পোস্টারে প্রশ্ন করা হয়েছে, কো-অর্ডিনেটর করা মানে কি তোলাবাজিতে ছাড়পত্র দেওয়া?

কো-অর্ডিনেটর হঠাও, তৃণমূল বাঁচাও

কো-অর্ডিনেটর হঠাও, তৃণমূল বাঁচাও

পোস্টারে লেখা হয়েছে, কো-অর্ডিনেটর হঠাও, তৃণমূল বাঁচাও। প্রশ্ন উঠছে, তাহলে কি তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই পোস্টার? গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে নারাজ তৃণমূল। তাদের অভিযোগ কংগ্রেস ও সিপিএম-এর দিকে।

পোস্টার অন্য ব্লকেও

পোস্টার অন্য ব্লকেও

শুধু বহরমপুরেই নয়, আরও দুটি ব্লকে পিকের টিমের কো-অর্ডিনেটরের বিরুদ্ধে পোস্টার পড়েছে। তবে এই পোস্টার কি ভোটের আগে ব্লক সভাপতি পরিবর্তনের সম্ভাবনা তৈরি হওয়ার জন্য, তা নিয়েও প্রশ্ন উঠছে।

মুর্শিদাবাদ জেলা সভাপতির ভূমিকায় প্রশ্ন

মুর্শিদাবাদ জেলা সভাপতির ভূমিকায় প্রশ্ন

বিষয়টি নিয়ে মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতির ভূমিক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। জেলা সভাপতি দলের শৃঙ্খলা রক্ষায় নির্দেশ দিতে পারতেন, কিন্তু তা তিনি করেননি বলে অভিযোগ উঠেছে। পাশাপাশি যাঁরা দলবিরোধী কাজ করছে তাদের বিরুদ্ধেও কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

কলকাতাঃ মনীশ শুক্লার ময়না তদন্ত নিয়ে ক্ষোভ প্রকাশ লকেটের

রণক্ষেত্রে টিটাগড়, পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, বোমাবাজি, পাল্টা লাঠিচার্জ, নামল ব়্যাফ

English summary
Several posters are shown in Berhampur against Team PK alleging extortions
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X