• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নদিয়ায় তৃণমূলে ভাঙন! ১০০-র বেশি কর্মী, সমর্থকের যোগ কংগ্রেসে

  • |
Google Oneindia Bengali News

নদিয়ায় তৃণমূলে ভাঙন ধরালেন অধীর চৌধুরী । প্রায় একশোজন তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্খত কংগ্রেসে যোগদান করলেন। এদিন দলত্যাগীদের হাতে কংগ্রেসের পতাকা তুলে দেন বরহমপুরের সাংসদ অধীর চৌধুরী।

নদিয়ায় তৃণমূল ত্যাগ

নদিয়ায় তৃণমূল ত্যাগ

নদিয়ার কালিগঞ্জ এলাকা থেকে কয়েকশো যুব কর্মী তৃণমূল ত্যাগ করে কংগ্রেসে যোগদান করলেন। এদিন দলত্যাগীদের হাতে কংগ্রেসের পতাকা তুলে দেন অধীর চৌধুরী।

পঞ্চায়েতের কাজ নিয়ে সরব হয়েছিলেন তৃণমূল সাংসদ

পঞ্চায়েতের কাজ নিয়ে সরব হয়েছিলেন তৃণমূল সাংসদ

কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র হিসেব দিয়ে বলেছেন প্রতিবছর প্রতিটি পঞ্চায়েত এককোটির বেশি টাকা পেয়ে থাকে। চতুর্দশ অর্থ কমিশন আর পারফরম্যান্স বেস্ট ব্র্যান্ড মিলিয়ে এই অর্থ পেয়ে থাকে পঞ্চায়েতগুলি। ৫ বছরে প্রাপ্ত অর্থের পরিমাণ কোনও কোনও ক্ষেত্রে ৬ কোটিও হয়ে যায়। তৃণমূল সাংসদের অভিযোগ, ডিসেম্বর পর্যন্ত ৬০ শতাংশ অর্থ খরচের নিয়ম থাকলেও, তাঁর এলাকায় বেশিরভাগ ক্ষেত্রেই তা হয়নি। কিন্তু এলাকার ৯০ শতাংশ পঞ্চায়েতই তৃণমূলের দখলে। তিনি বলেন, এই টাকা যদি পরিকল্পনা করে খরচ করা যায়, তাহলে গ্রামে কাঁচা রাস্তা থাকবে না। তিনি বলেন, অনেক পঞ্চায়েত ৫ লক্ষ টাকার কাজই করেনি। টাকা পড়ে থাকলেও এলাকায় বড় রাস্তা হচ্ছে না বলে অভিযোগ করেছেন তিনি।

তৃণমূলের অভ্যন্তরে মারামারির অভিযোগ করেছিলেন দিলীপ ঘোষ

তৃণমূলের অভ্যন্তরে মারামারির অভিযোগ করেছিলেন দিলীপ ঘোষ

জেলা সফরে দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছিলেন, মুর্শিদাবাগে তৃণমূল ব্যস্ত মারামারি করতে। কে কাকে হঠাবে, তা নিয়েই ব্যস্ত তারা। তিনি আরও কটাক্ষ করে বলে ৫ জায়গার লোক জড়ো করেছে তৃণমূল। জেলা প্রসিডেন্ড ধার করেছে। কেউ কাউকে মানে না। ভাগ বাটোয়ারা নিয়ে গণ্ডগোল, তাই মারামারি করছে, বলেছেন দিলীপ ঘোষ। রবিবার দিলীপ ঘোষের হাত ধরে বেশ কিছু কংগ্রেস কর্মী সমর্থক তাদের দলে যোগ দেয় বলে দাবি করেছিল বিজেপি।

ভারতীয় সেনার উপরে চিনের হামলা প্রতিক্রিয়া দিলেন অধীর চৌধুরী

মুকুলের 'নালিশ’ বঙ্গ বিজেপির বিরুদ্ধে! সটান শাহকে জানালেন খেদ, 'ব্যবস্থা’ শীঘ্রইমুকুলের 'নালিশ’ বঙ্গ বিজেপির বিরুদ্ধে! সটান শাহকে জানালেন খেদ, 'ব্যবস্থা’ শীঘ্রই

English summary
Several leaders and workers of Trinamool Congress joins Congress through Adhir Chowdhury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X