• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের ভাঙন তৃণমূলে, প্রভাবশালী যুবনেতার যোগ বিজেপিতে! নতুন ৩ পুরসভা দখলের হুঁশিয়ারি অর্জুনের

তৃণমূলের যুবনেতা তথা টিটাগড় পুরসভার কাউন্সিলর মণীষ শুক্লা যোগ দিলেন বিজেপিতে। এদিন তাঁর সঙ্গে আরও ৩ তৃণমূল কাউন্সিলর বিজেপিতে যোগ দন। অর্জুন সিং-এর হুঁশিয়ারি আগামী দিনে বিজেপির দখলে আসতে চলেছে টিটাগড়, ব্যারাকপুর এবং নর্থ ব্যারাকপুর পুরসভা। এদিন যোগদানকারীদের তালিকায় ছিলেন বেশ কয়েকজন পঞ্চায়েত

সদস্যও।

দলত্যাগী মণীশ শুক্লার দাবি

দলত্যাগী মণীশ শুক্লার দাবি

তৃণমূল ত্যাগী মণীশ শুক্লার দাবি, তৃণমূলে এখন কেউ কাউকে বিশ্বাস করেনা। সূত্রের খবর অনুযায়ী. সেখানে খালি তোলাবাজির কাজ চলে বলেও অভিযোগ করেছেন তিনি। মণীশ শুক্লা অর্জুন সিং ঘনিষ্ঠ। লোকসভা ভোটের পর থেকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে যখন দলবদল শুরু হয়, সেই সময় থেকেই মণীশ শুক্লাকে নিয় জল্পনা চলছিল।

অর্জুন সিং-এর দবি

অর্জুন সিং-এর দবি

এদিনের যোগদানে বেজায় খুশি স্থানীয় বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী দিনে টিটাগড়, ব্যারাকপুর এবং নর্থ ব্যারাকপুর বিজেপির দখলে আসতে চলেছে। কয়েকদিনের মধ্যেই এর ফল বোঝা যাবে বলেও মন্তব্য করেছেন তিনি।

জ্যোতিপ্রিয় মল্লিকের 'পরামর্শ'

জ্যোতিপ্রিয় মল্লিকের 'পরামর্শ'

এদিনের দলবদল প্রসঙ্গে রাজ্য খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগনা তৃণমূলের জেলা সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, যাঁরা যেতে চান চলে যান। এই বদবদলে দলের কোনও ক্ষতি হবে না বলেও মন্তব্য করেছেন তিনি। তবে তাঁর পরামর্শ যাঁরা যাচ্ছেন তাঁরা পদত্যাগ করেই অন্য দলে যান।

English summary
Several BJP councillors and Panchayat members joins BJP in Titagarh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X