• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলায় জেলায় বন্ধ নাগরিক পরিষেবা, পরিস্থিতি স্বাভাবিক হতে আরও একদিন

গুজব ছড়ানো রুখতে রাজ্যের ছটি জেলায় বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট পরিষেবা। প্রশাসন সূত্রে খবর, আরও একদিন ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হচ্ছে। কিন্তু ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকায় নাগরিক পরিষেবা পাচ্ছেন না, এইসব জেলায় বসবাসকারী বিস্তীর্ণ এলাকার মানুষ।

ব্যাঙ্ক ও পোস্ট অফিস কার্যত বন্ধ

ব্যাঙ্ক ও পোস্ট অফিস কার্যত বন্ধ

ইন্টারনেট বন্ধ থাকায় ছটি জেলায় কার্যত বন্ধ ব্যাঙ্ক ও পোস্ট অফিসের পরিষেবা। এছাড়াও বন্ধ হয়ে গিয়েছে অনলাইনে টিকিট কাটা কিংবা জিনিস অর্ডার দেওয়ার মতো বিষয়ও।

থমকে স্কুল, কলেজের কাজ

থমকে স্কুল, কলেজের কাজ

ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকায়, স্কুল, কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ের কাজও কার্যত থমকে গিয়েছে। ইতিমধ্যেই পিছিয়ে দেওয়া হয়েছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার। সমস্যায় পড়েছেন জয়েন্ট এন্ট্রান্সের পরীক্ষার্থীরা। জানুয়ারিতে পরীক্ষায় বসতে চসেছেন প্রায় ১৪ লক্ষ পরীক্ষার্থী। আঁদের একটা বড় অংশই অনলাইনে পড়শোনা করেন। কিন্তু ইন্টার পরিষেবা বন্ধ থাকায় বিপাকে ছাত্রছাত্রীরা।

শিকেয় উঠে সরকারি কাজ

শিকেয় উঠে সরকারি কাজ

ইন্টারনেট না থাকায় ভোটার এবং আধার কার্ড সংশোধনের কাজ করা যাচ্ছে না। অন্যদিকে, ইন্টারনেট সংযোগ না থাকায় বুলবুলে বিধ্বস্ত এলাকার মানুষজন ক্ষতিপূরণের জন্য অনলাইনে আবেদন করতে পারেননি নির্দিষ্ট সময়ের মধ্যে।

কিছু এলাকায় মিলছে ইন্টারনেট পরিষেবা

কিছু এলাকায় মিলছে ইন্টারনেট পরিষেবা

হাওড়ার ক্ষেত্রে গঙ্গার পূর্ব পারে গেলে ইন্টারনেট পাওয়া যাচ্ছে। কেননা অপর পারেই রয়েছে বজবজ এবং পূজালি। সেই সব জায়গায় ইন্টারনেট পরিষেবা থাকায়, তা গঙ্গা পার হয়ে কিছুটা জায়গায় পৌঁছচ্ছে। অন্যদিকে উত্তর ২৪ পরগনায় ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে বিমানবন্দর এলাকায় পৌঁছলে তবেই কিছু কিছু জায়গায় ইন্টারনেট পাওয়া যাচ্ছে। তবে তা দিয়ে অফিসের কোনও কাজ করা যাচ্ছে না।

রবিবার থেকে বন্ধ ইন্টারনেট পরিষেবা

রবিবার থেকে বন্ধ ইন্টারনেট পরিষেবা

নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদ থেকে যাতে গণগোল ছড়িয়ে না পড়ে তার জন্য উত্তর দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ, হাওড়া, উত্তর ২৪ পরগনার কিছু অংশ(বারাসত এবং বসিহরাট মহকুমা) এবং দক্ষিণ ২৪ পরগনার কিছু অংশে ( বারুইপুর এবং ক্যানিং মহকুমা) ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে রবিবার সন্ধে থেকে।

English summary
Service to the common people hasbeen disrupted due to the internet shutdown the several district in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X