• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটের আগে কলকাতা পুরসভায় ‘অন্য’ মেজাজ, মেয়রের নির্দেশ সত্ত্বেও পরিষেবা অমিল

পুরভোটের বাদ্যি বেজে গিয়েছে। তৎপরতা শুরু হয়েছে কলকাতা পুরসভাতেও। প্রয়োজনীয় কাজ তড়িঘড়ি সেরে ফেলার নির্দেশও এসেছে মেয়রের তরফে। কিন্তু সেই কাজে্ই ঘটেছে বিপত্তি। মেয়রের নির্দেশ সত্ত্বেও কাজ হচ্ছে না। 'টক টু মেয়রে'র অনুষ্ঠানে অভিযোগ পাওয়ার পরও সমাধান হল না সমস্যার।

পুরভোটের আগে কলকাতা পুরসভায় ‘অন্য’ মেজাজ

মেয়র পদে এসেই ফিরহাদ হাকিম 'টক টু মেয়র' প্রোগ্রাম চালু করেছিলেন। এই টক টু মেয়র শো-তে সরাসরি অভিযাগ জানাতে পারতেন পুরবাসীরা। সেইমতো অভিযোগ পেয়ে পার্ক পর্যবেক্ষণের নির্দেশ দিয়েছিলেন প্রকল্প রূপায়ণ বিভাগের আধিকারিককে। কিন্তু পুরসভা ভোটের জন্য সেই নির্দেশ কার্যকর হয়নি।

কলকাতা পুরসভার উচ্চপদস্থ আধিকারিকদের মতে, পুরভোটের আগে আর কোনও কাজ সম্ভব হবে না। যে সমস্ত কাজ বাকি আছে, তা হবে পুরসভা ভোটের পর। মেয়র অবশ্য নির্দেশ দিয়েছিলেন কোনও প্রজেক্টের কাজ না হলেও, পরিষেবা প্রদানের জন্য যে কাজ জরুরি, তা চালু রাখতে হবে।

সেইমতো নির্দেশ জারি করেন তিনি। তিনি বলেন, পার্কগুলি পর্যবেক্ষণ করে একটা রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু পুরসভা ভোটের আগে মেয়রের কথা অমান্য করার নেপথ্যে অন্য কোনও সমীকরণ রয়েছে কি না, তা নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

English summary
Service is interrupted in Kolkata Municipal Corporation despite of Mayor’s order. Firhad orders to KMC officers to gives service, but no work due to election announcement.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X