• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফুঁসছে সাগর, প্রবল জলোচ্ছ্বাসে বাঁধ টপকে জল ঢুকেছে গ্রামে, দিঘা-শঙ্করপুরে আতঙ্ক

বঙ্গোপসাগরে জমাট বেঁধেছে নিম্নচাপ। তার জেরে সাগর ফুঁসতে শুরু করেছে। প্রল জলোচ্ছ্বাস দেখা যাচ্ছে দিঘা, মন্দারমণি, শঙ্করপুর ও তাজপুরে। এরই মধ্যে শঙ্করপুরে প্রবল জলোচ্ছ্বাসে বাঁধ ছাপিয়ে সমুদ্রের জল ঢুকে পড়ল গ্রাম। শঙ্করপুরের বেশ কয়েকটি গ্রামে বানভাসি অবস্থা। তার উপর ৪৮ ঘণ্টায় ভারী থেকে মাঝারি বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

ফুঁসছে সাগর, প্রবল জলোচ্ছ্বাসে সাগর টপকে জল ঢুকেছে গ্রামে

আলিপুর আবহাওয়া দফতরের অধিকর্তা জানান, রবিবার সকাল থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সাগরে প্রবল জলোচ্ছ্বাসের সম্ভাবনার কথা জানিয়েছেনে আবহবিদরা। ফলে গভীর সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। সমস্ত সমুদ্র সৈকতে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে। কাউকে সমুদ্রে নামতে দেওয়া হয়নি। অপ্রতীকর ঘটনা এড়াতে মাইকিং থেকে শুরু করে নজরদারি চালানো হচ্ছে।

এদিকে সমুদ্রের বাঁধ টপকে সমুদ্রের জল গ্রামে ঢুকে পড়ায় প্রবল ক্ষতির সম্মুক্ষীণ হয়েছেন এলাকাবাসী। শঙ্করপুরের সমুদ্র তীরবর্তী এলাকা বানভাসির রূপ নিয়েছে। এলাকা থেকে সাধারণ মানুষকে সরিয়ে নেওয়া হয়েছে। প্রশাসনের তরফে সমস্তরকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। হোটেল থেকে কাউকেই সৈকতে নামতে দেওয়া হচ্ছে না।

এদিকে আবহাওয়া দফতর জানিয়েছে, বঙ্গোপসাগরে নিম্নচাপ ঘণীভূত হয়েছে। এর ফলে সাগরের রূপ ভয়ঙ্কর আকার। আগামী দুদিন ভারী বৃষ্টি হবে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বিস্তীর্ণ এলাকায়।

English summary
Sea-Water enters in villages of Shankarpur being overflow. The villages of Shankarpur are water logging.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X