• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি তৈরি পুরভোটের জন্য, ১৪৪ আসনে প্রার্থীর বার্তায় মমতাকে চ্যালেঞ্জ সায়ন্তনের

পুরভোটের জন্য তৈরি বিজেপিও। রাজ্য সম্ভাব্য দিনক্ষণ জানিয়ে নির্বাচন কমিশনকে প্রস্তাব দিতেই বিজেপিও তাঁদের তৈরি থাকার বার্তা দিল শাসক দল তৃণমূলকে লক্ষ্য করে। বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানান, তাঁরা তৈরি, তৈরি প্রার্থী তালিকা। আমরা ঘর গুছিয়ে কলকাতা-সহ রাজ্যের সব পুরসভা জয়ের লক্ষ্যে ঝাঁপাব।

বিজেপি তৈরি পুরভোটের জন্য, ১৪৪ আসনে প্রার্থীর বার্তায় মমতাকে চ্যালেঞ্জ সায়ন্তনের

সায়ন্ত্ন বলেন, প্রার্থী তালিকা তৈরিই আছে। বাকি শুধু সিলমোহরের অপেক্ষা। তিনি এদিন এক প্রশ্নের উত্তরে জানান, তাঁরা এবার কোনও একজনকে মুখ করে কলকাতা পুরসভা বা অন্যান্য পুরসভা ভোটে লড়বেন না। পুরসভা ভোটে জেতার পর মুখ স্থির করবেন।

পুরসভা ভোটকে তারা মিনি বিধানসভা ভোটে হিসেবে দেখছেন। আগামী বছর রাজ্য বিধানসভা ভোট। তার আগে এই ভোটকে বিধানসভা ট্রায়াল হিসেবে দেখছে বিজেপি। এই মিনি বিধানসভাতেই তাঁরা তৃণমূলকে কড়া টক্কর দিতে তৈরি আছে। তবে তৈরি থাকলেও যে তারা ধীরে চলো নীতি নেবে, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জন্য অপেক্ষা করবে তা বলাই বাহুল্য।

চিরনিদ্রায় তিনি, তবু স্মৃতির আকাশে উজ্জ্বল উপস্থিতি নক্ষত্রের !

কলকাতার ক্ষেত্রে তাঁরা অতিরিক্ত সতর্কতা অবলম্বন করছে। ১৪৪টিতেই বিজেপি এবার প্রার্থী দেবে। নামও প্রাথমিকভাবে চূড়ান্ত আছে। প্রতিটি ওয়ার্ডে রণকৌশল আলাদা। তৃণমূলের দেওয়া প্রতিশ্রুতি ধরেই ধরেই তারা পর্যালোচনা করে এগোবে। এবং যাবে বাসিন্দাদের দরজায় দরজায়।

English summary
BJP leader Sayantan Basu throws challenge to Mamata Banerjee on Municipal Election. He says BJP is ready to defeat TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X