• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে জবাব দিতে বিন্দুতে বিন্দুতে বদলার ডাক! অনুব্রতের সঙ্গে পার্থক্য বোঝালেন সায়ন্তন

মুখ্যমন্ত্রী বলেছেন, ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেব। তারা বলছেন বিন্দুতে বিন্দুতে বদলা নেব। এদিন বিধাননগরে যোগা দিবস পালনের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনটাই মন্তব্য করলেন রাজ্য বিজেপির নেতা সায়ন্তন বসু। তিনি বলেন, পঞ্চায়েত নির্বাচন থেকে ১০৪ জন খুন হয়েছে। প্রত্যেকটার হিসেব নেওয়া হবে বলে মন্তব্য করেছেন তিনি।

বিজেপি ভুলবে না রক্তবিন্দু

বিজেপি ভুলবে না রক্তবিন্দু

সায়ন্তন বসু বলেন, বিজেপি কোনও রক্তবিন্দুকে ভুলবে না। তাঁর অভিযোগ, তৃণমূল এখনও পর্যন্ত ১০৪ জনকে খুন করেছে। এখনও কারও শাস্তি হয়নি। সেই কারণে মুখ্যমন্ত্রী যেখানে ইঞ্জিতে ইঞ্চিতে বলেছিলেন, সেৎখানে তারা বিন্দুতে বিন্দুতে বদলা নেওয়ার ডাক দিচ্ছেন।

বড় হিংসা থেকে বাঁচিয়ে তিনি

বড় হিংসা থেকে বাঁচিয়ে তিনি

সায়ন্তন বসু বলেছেন, দাঁতনে তিনি পুলিশকে বড় হামলা থেকে বাঁচিয়েছেন। তিনি জনতাকে না ঠেকালে, সেখানে সব পুলিশকে মেরে দিত ক্ষিপ্ত জনতা। সব পুলিশের গাড়িও জ্বালিয়ে দেওয়া হত। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতেই তারা জনতাকে বলেছেন পুলিশকে মারবেন না।

অনুব্রত মণ্ডলের সঙ্গে পার্থক্য

অনুব্রত মণ্ডলের সঙ্গে পার্থক্য

সরকারে থেকেই অনুব্রত মণ্ডল বলেছিলেন পুলিশকে বোমা মারতে। কিন্তু তারা জনতার কাছে আবেদন করে পুলিশকে বাঁচিয়েছেন। এটাই পার্থক্য। কিন্তু কতদিন মানুষ সহ্য করবে, প্রশ্ন করেছেন সায়ন্তন। তিনি বলেন, ২৪ বছরের একটি ছেলেকে হত্যা করা হবে, আর মিথ্যা অভিযোগে তাদের দলের কর্মীকেই গ্রেফতার করা হবে, এটাকে মানা যায় না।

যোগা দিবস নিয়ে সায়ন্তন বসু

যোগা দিবস নিয়ে সায়ন্তন বসু

বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, দেশে মাদার্স ডে, ফাদার্স ডে পালন করা হয়। যোগা ভারতবর্ষের সৃষ্ট। সেই যোগা নিয়েই সারা পৃথিবী জুড়ে পালন করা হচ্ছে যোগা দিবস। তিনি বলন, যোগা দিবস পালন করতে গিয়ে ৩৬৫ দিনের এক দিন যোগা করাটা ঠিক নয়। প্রতিদিনই তা করার চেষ্টা করা উচিত। এতে শরীর, স্বাস্থ্য, মন ভাল থাকে বলে মন্তব্য করেছেন তিনি।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

তৃণমূলের পাশা কি উল্টোবে বাংলায়! বিজেপির 'হাল’ দেখে নতুন ঘূঁটি খুঁজছেন শাহ

English summary
Sayantan Basu replies Mamata Banerjee's comments in BJP Workers,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X