• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ৯০ হাজার কোটি বরাদ্দে তৃণমূল চাল চোর হিসেবে নাম কিনবে, কটাক্ষ সায়ন্তনের

গরিব কল্যাণ অন্ন যোজনা প্রকল্পে বিনামূল্যে নভেম্বর মাস পর্যন্ত বিনামূল্যে চাল-ডাল দেওয়ার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক আশঙ্কা প্রকাশ করেছেন ওই খাদ্য সাধারণ মানুষের কাছে পৌঁছবে কি! মোদীজি যতই ৯০ হাজার কোটি টাকা বরাদ্দ করুন, রাজ্যে মমতার সরকারের কল্যাণে তা পৌঁছবে না মানুষের হাতে।

মোদীর ৯০ হাজার কোটি বরাদ্দে তৃণমূল চাল চোর হিসেবে নাম কিনবে

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, এফসিআইয়ের গোডাউন থেকে এখানকার নোডাল এজেন্সি হিসেবে রাজ্য সরকার চাল সংগ্রহ করবে। কিন্তু তা মাধঝপথেই হাতবদল হয়ে যাবে, খোলা বাজারে বিক্রি হয়ে যাবে। তৃণমূলের পার্টি অফিসে চলে যাবে ওই চাল। তৃণমূলের ক্যাডাররা ত্রাণ হিসেবে তা দিয়ে মানুষের কাছে বাহবা কুড়াবে।

সায়ন্তন বলেন, প্রধানমন্ত্রী চাল, ডাল, ছোলা, আটার বন্দোবস্ত করতে পারেন। কিন্তু বণ্ট তো রাজ্য সরকারকে করতে হবে। সেখানেই সমস্যা। রাজ্য সরকার বণ্টণ করতে পারেনি। আমরা দেখেছি, কোভিড বা আম্ফানের সময় চাল চোর হিসেবে কোথাও নাম কিনেছে তৃণমূল। ভালো চালের সঙ্গে খারাপ চাল মিলিয়ে দিয়েছে।

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদকের কথায়, এই কঠিন সময়ে আবার প্লাস্টিক আটাও আমদানি করেছে তৃণমূল। প্লাস্টিক আচাকে বাজারে আনার মতো ঘটনা ঘটেছে এই সময়ে। এখনও ঘটে চলেছে। আমরা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি। কিন্তু আমরা চিন্তিত।

English summary
Sayantan Basu criticizes TMC on PM Modi’s announcement about free ration. Sayantan says TMC can’t distribute this ration again.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X