• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬ মাসের অপেক্ষা! পিসির মন্দিরে 'বখরা', চাপ পুলিশ সুপারের, বিস্ফোরক সায়ন্তন বসু

  • |

লক্ষ্য ২০২১-এ ক্ষমতা দখল। কিন্তু তার আগে দলবদলে সরাসরি পুলিশের বিরুদ্ধে অভিযোগ। অভিযোগটি করেছেন বিজেপি নেতা সায়ন্তন বসু(sayantan basu)। তাঁর অভিযোগ উত্তরবঙ্গের এক বিজেপি (bjp) বিধায়ককে তৃণমূলে (trinamool congress) যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হচ্ছে। এব্যাপারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চিঠি লেখা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সায়ন্তন বসুর অভিযোগ

সায়ন্তন বসুর অভিযোগ

সায়ন্তন বসু সরাসরি অভিযোগ এনে বলেন, উত্তরবঙ্গের এক পুলিশ সুপার উত্তরবঙ্গেরই এক বিজেপি বিধায়ককে ডেকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য বলেছেন। এই কথা তাদের কানে আসার পরেই সেই পুলিশ সুপারের বিরুদ্ধে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে জানানো হয়েছে।

 কালীঘাটের পিসির মন্দিরে প্রসাদ

কালীঘাটের পিসির মন্দিরে প্রসাদ

সায়ন্তন বসু কটাক্ষ করে বলেন, অনেক পুলিশকর্মীই কালীঘাটে গিয়ে প্রসাদ দিয়ে আসেন। তিনি বলেন, কালীঘাটে যে নতুন মন্দির তৈরি হয়েছে, তা মায়ের মন্দির নয়। পিসির মন্দির। কোনও কিছু করতে গেলেই সেখানে প্রসাদ দিতে হয়। পুলিশ অফিসারদের সেখানে দক্ষিণা দিতে হয়।

ছয়মাসের অপেক্ষা

ছয়মাসের অপেক্ষা

সায়ন্তন বসু বলেন, আর ছয়মাস খেয়ে, খাইয়ে নিন, তারপর ব্যবস্থা নেওয়া হবে। তাঁর আরও অভিযোগ, পুলিশকে ব্যবহার করে রাজ্যের সব জায়গাতেই শাসকদল বিজেপি কর্মীদের ওপরে হামলা চালাচ্ছে। সাধারণ মানুষ বিষয়টি আর মেনে নেবে না। তাঁরাই জবাব দেবেন বলে জানিয়েছেন সায়ন্তন বসু।

বিজেপি, তৃণমূলের হাতাহাতি

বিজেপি, তৃণমূলের হাতাহাতি

দুর্নীতির অভিযোগে জলপাইগুড়ির অরবিন্দ গ্রাম পঞ্চায়েত ঘেরাওয়ে উপস্থিত ছিলেন সায়ন্তন বসু। সেখানে বিজেপি কর্মীদের ওপরে তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশের ওপরে হামলা করা হয়। অন্যদিকে তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরা পঞ্চায়েত অফিসে থাকা তৃণমূল কর্মীদের ওপরে হামলা চালায়।

আগেও মমতাকে নিশানা সায়ন্তনের

আগেও মমতাকে নিশানা সায়ন্তনের

আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন সায়ন্তন বসু। তিনি বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় উত্তর কোরিয়ার শাসকের মাসতুতো বোন। তাঁর প্রশ্ন ছিল, সিঙ্গুর, নন্দীগ্রামের মানুষের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কী করেছেন। ভোটের সময় তাঁদের ব্যবহার করা হয়েছে বলেও কটাক্ষ করেছিলেন তিনি। এব্যাপারে মুখ্যমন্ত্রীকে ব্রেনোলিয়া খাওয়ার পরামর্শের পাশাপাশি তিনি তৃণমূল নেতাদের বৃহন্নলাদের সঙ্গে তুলনা করেছিলেন।

জলপাইগুড়ি : বিজেপি বিধায়ককে তৃণমূলে যোগ দিতে চাপ এসপির , অভিযোগ সায়ন্তন বসুর

বলবিন্দরের মুক্তির দাবিতে মরিয়া স্ত্রী, নবান্নের সামনে ছেলেকে নিয়ে অনশনের হুমকি

English summary
Sayantan Basu claims that police SP is pressuring BJP MLA to join TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X