• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যেদিন প্রতিশোধ নেব,তৃণমূলের পিঁপড়ের মতো কর্মীও খুঁজে পাওয়া যাবে না ',সুর চড়ালেন সায়ন্তন

ফের একবর স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় তৃণমূল কংগ্রেস কর্মীদের আক্রমণ সায়ন্তন বসুর। বিজেপির এই নামী নেতার বিরুদ্ধে তৃণমূলের সরকার রাজনৈতিক হিংসার বশবর্তী হয়ে একের পর এক এফআইআর দায়ের করছে বলে অভিযোগ সায়ন্তনের। বাংলার হিংসা নিয়ে সায়ন্তন বসু ফের একবার চেনা সুরে তোপ দাগলেন মমতা সরকারের বিরুদ্ধে ।

' সায়ন্তন বসুর বিরুদ্ধে এফআইআর কেন?...'

' সায়ন্তন বসুর বিরুদ্ধে এফআইআর কেন?...'

তৃণমূলের বিরুদ্ধে পারদ চড়িয়ে সায়ন্তন বসুর দাবি, তিনি হিংসার বিরুদ্ধে আন্দোলন করছেন বলে তৃণমূল সরকার তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। অন্যদিকে, তৃণমূলের নেতাদের বিরুদ্ধে এফআইআর দায়ের হচ্ছে আম্ফানের ত্রাণের দুর্নীতিতে জড়িত থাকার জন্য়। এভাবেই তিনি চেনা মেজাজে তৃণমূলকে কটাক্ষ করেন।

 বিধায়ক মৃত্যু নিয়ে পারদ চড়ল

বিধায়ক মৃত্যু নিয়ে পারদ চড়ল

এদিনের মঞ্চ থেকে সায়ন্তন বসুর সাফ বার্তা , 'তৃণমূল কংগ্রেসকে সরাব , সরাব , সরাব'। তিনি বলেন, এই তৃণমূলের বিরুদ্ধে যুদ্ধ করতে গিয়ে ১০৫ জন বিজেপি কর্মী বলিদান দিয়েছেন। যার সাম্প্রতিক উদাহরণ হল হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনা।

'প্রতিবাদ' থেকে 'প্রতিশোধ'

'প্রতিবাদ' থেকে 'প্রতিশোধ'

এদিন সায়ন্তন বসু বলেন, শ্যামাপ্রসাদ মুখার্জি বলেছেন 'অন্যায়ের প্রতিবাদ করো, আমরা প্রতিবাদ করছি, অন্যাদের প্রতিরোধ কর, আমরা প্রতিরোধ করছি'। এরপরই সুর চড়িয়ে সায়ন্তন বসু বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বলেছেন, 'প্রয়োজনে প্রতিশোধ নাও.. ।'

 'যেদিন প্রতিশোধ নিতে শুরু করব..'

'যেদিন প্রতিশোধ নিতে শুরু করব..'

সায়ন্তন বসু বলেন, ''যেদিন প্রতিশোধ নিতে শুরু করব,তৃণমূলের পিঁপড়ের মতো লোকও খুঁজে পাওয়া যাবে না,সবাই পালিয়ে যাবে, সবাই রাস্তা ছেড়ে পালিয়ে যাবে। ' তিনি কটাক্ষের সুরে তিনি বলেন, প্রতিবেশী কোনও রাজ্যেই তৃণমূল নেই। পশ্চিমবাংলার বাইরেও কোথাও নেই তৃণমূল। সায়ন্তনের দাবি, এবার তিনি বিজেপি পশ্চিমবঙ্গের বাইরে পাঠিয়ে ছাড়বে তৃণমূলকে।

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভা প্রসঙ্গে কি বললেন দিলীপ ঘোষ

'পাইলট-বিজেপি আঁতাত'-এ এবার নাম জড়াল কেন্দ্রীয় মন্ত্রীর! এফআইআর বিজেপি হেভিওয়েটের বিরুদ্ধে

English summary
Sayantan Basu attacks TMC over Violence in Bengal Issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X