• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেকে'র মৃত্যুতে সিবিআই চেয়ে অমিত শাহকে চিঠি সৌমিত্রের, তুললেন একাধিক প্রশ্ন

কেকে'র মৃত্যুতে সিবিআই চেয়ে অমিত শাহকে চিঠি সৌমিত্রের, তুললেন একাধিক প্রশ্ন
  • |
Google Oneindia Bengali News

কেকে'র মৃত্যুর কয়েক ঘন্টা কেটে গিয়েছে! কিন্তু মৃত্যু নিয়ে এখনও রাজনৈতিক তরজা থামছে না। মৃত্যু ঘিরে একের পর এক বিতর্ক। আর এই বিতর্কের মধ্যেই সিবিআই তদন্ত চাইলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। কেকে'র মৃত্যু নিয়ে একের পর এক গাফিলতির অভিযোগ তাঁর। আর এই অভিযোগকে সামনে রেখেই খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠিও দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ। যা নিয়ে নতুন করে বিতর্ক রাজ্য-রাজনীতিতে।

ছ’দফার প্রশ্ন তুলে অমিত শাহকে চিঠি

ছ’দফার প্রশ্ন তুলে অমিত শাহকে চিঠি

সৌমিত্র খাঁ আজ বৃহস্পতিবার অমিত শাহকে এই চিঠি দিয়েছেন। যেখানে ছয়টি প্রশ্ন তুলেছেন সাংসদ। তাঁর প্রশ্ন, কীভাবে নজরুল মঞ্চে সাত হাজার দর্শক ঢুকে পড়ল? যেখানে ক্যাপাসিটি মাত্র তিন হাজার। ঘটনাস্থলে কোনও পুলিশ ছিল কি? তা নিয়েও প্রশ্ন তুলেছেন সৌমিত্র খাঁ। এমনকি সঙ্গীতশিল্পীর ময়নাতদন্তের সময়ে হাসপাতালে তৃণমূল নেতারা কি করছিলেন তা নিয়েও শাহকে লেখা চিঠিতে প্রশ্ন তুলেছেন সৌমিত্র। এমনকি শুভেন্দু অধিকারী-সহ অন্য নেতাদের কেন হাসপাতালে যেতে দেওয়া হল না? পাশাপাশি এসি না চললে কীভাবে অনুষ্ঠানের অনুমতি দেওয়া হল? তা নিয়েও প্রশ্ন সৌমিত্রের।

চিঠি যথেষ্ট তাৎপর্যপূর্ণ

কেকে' র মৃত্যু'র পর থেকে একাধিক বিতর্ক সামনে এসেছে। ঘটনায় অব্যবস্থা নিয়ে তৃণমূল ছাত্র পরিষদের দিকেই আঙুল উঠেছে। পরিকাঠামো ছাড়াই কেকে'র অনুষ্ঠান করানো হয়েছে বলে অভিযোগ। এমনকি বারবার কেকে'র অনুরোধ স্বত্বেও লাইট নেমানো হয়নি বলেও অভিযোগ সামনে এসেছে। পুরো পরিস্থিতির জন্যে ইতিমধ্যে আওয়াজ তুলেছে এসএফআই। আর এই বিতর্কের মধ্যেই সিবিআই চেয়ে সৌমিত্র খাঁ'য়ের চিঠি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

শকুনের রাজনীতি

শকুনের রাজনীতি

তবে সৌমিত্র খাঁয়ের এহেন চিঠি ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। এই প্রসঙ্গে সুর চড়িয়েছেন কুণাল ঘোষ। তাঁর দাবি, ইচ্ছাকৃত ভাবে রাজনীতি করা হচ্ছে মৃত্যুকে নিয়ে। শকুনের রাজনীতি বলেও মন্তব্য কুণালের। একটা দুর্ভাগ্যজনক ঘটনা নিয়ে রাজনীতি করা হচ্ছে বলেও দাবি তৃণমূল মুখপাত্রের। পাশাপাশি সৌমিত্র চিঠি প্রসঙ্গে কথা বলতে গিয়ে শুভেন্দু অধিকারীকেও তীব্র আক্রমণ শানান কুণাল। এমনকি সমকামী বলেও আক্রমণ করেছেন তিনি। যা নিয়ে নয়া বিতর্ক শুরু হতে চলেছে বলেই মনে করছে রাজনৈতিকমহল।

মুম্বইতে শেষকৃত্য সম্পন্ন

মুম্বইতে শেষকৃত্য সম্পন্ন

ভার্সোভা হিন্দু শশ্মানে শেষকৃত্য সম্পন্ন হল কেকে'র। কেকে'কে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে আসেন গীতিকার জাভেদ আখতার ও গায়ক-সঙ্গীতকার শঙ্কর মহাদেবন। এছাড়াও সঙ্গীতশিল্পীর শেষকৃত্যে যোগ দেন গায়ক রাহুল বৈদ্য। এছাড়াও ছিলেন বলিউডের একাধিক সঙ্গীত শিল্পী।

পরাণ বান্ধিবি কেমনে? 'সাইকো' দিলীপকে কটাক্ষ মদনের পরাণ বান্ধিবি কেমনে? 'সাইকো' দিলীপকে কটাক্ষ মদনের

English summary
Saumitra Khan sends letter to Amit Shah, demands investigation on KK's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X