• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে বিরাট ভাঙন ধরালেন সৌমিত্র, একুশের আগে থাবা মমতার সংখ্যালঘু ভোটব্যাঙ্কে

তৃণমূল কংগ্রেসের ঘর ভেঙেই চলেছেন বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। বিজেপিতে পদোন্নতির পরই তিনি তৃণমূলের যুবশক্তিকে তছনছ করে দিতে চাইছেন। তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ দিয়ে তিনি বিজেপির শক্তি বাড়াচ্ছেন। যুব সদস্যদের তিনি বিজেপির দিকে টানতে শুরু করে দিয়েছেন।

বিজেপির থাবা সংখ্যালঘু ভোটব্যাঙ্কে

বিজেপির থাবা সংখ্যালঘু ভোটব্যাঙ্কে

হাওড়ার পর বাঁকুড়াতেও তিনি তৃণমূল শিবিরে থাবা বসাতে শুরু করেছেন। শুধু তৃণমূল যুবদের দিকেই তি্নি হাত বাড়াচ্ছেন না। তিনি হাত বাড়িয়েছেন সংখ্যালঘু যুব নেতা-কর্মীদের দিকেও। যুব নেতা-কর্মীদের পাশাপাশি সংখ্যালঘু নেতা-নেত্রীদেরও তিনি বিজেপিতে অন্তর্ভুক্ত করান।

৮০০ জন সংখ্যালঘু বিজেপিতে

৮০০ জন সংখ্যালঘু বিজেপিতে

বাঁকুড়ায় পার্টি অফিসে তৃণমূল ছেড়ে দলে দলে বিজেপিতে যোগদান করেন। তাঁদের হাতে গেরুয়া পতাকা তুলে দেন বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি জানান, এদিন যাঁরা যোগদান করেন বিজেপিতে, তাঁদের মধ্য প্রায় ৮০০ জন সংখ্যালঘু যুব তৃণমূল নেতা-কর্মী রয়েছেন।

২০২১-এর পর তৃণমূল থাকবে না

২০২১-এর পর তৃণমূল থাকবে না

এদিন এই যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি হরকালী প্রতিহার ও বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তৃণমূল ছেড়ে বিজেপি শিবিরে একইসঙ্গে এত লোক যোগদান করায় খুশি জেলা নেতৃত্ব জানান, তৃণমূলে ভাঙন শুরু হয়ে গিয়েছে। যেভা্বে তৃণমূল ভাঙছে ২০২১-এর পর তৃণমূল বলে কোনও দল থাকবে না।

অভিষেককে একহাত সৌমিত্রর

অভিষেককে একহাত সৌমিত্রর

সৌমিত্র খাঁ অভিষেককে একহাত নিয়ে বলেন, প্রতিদিনই তৃণমূল ভেঙে বিজেপির শক্তি বাড়বে। দেখি কী করে যুবরাজ তাঁর দল রক্ষা করেন। আগামী দিনে আরও বড় যোগদান হবে। এবার তৃণমূল থেকে বড় তারা খসবে বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন। ২০২১-এর আগেই না তৃণমূলের জারিজুরি শেষ হয়ে যায়।

English summary
Saumitra Khan breaks TMC’s minority Vote Bank before 2021 Assembly Election in Bankura.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X