• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাওড়ায় সারদা প্রতারণা মামলায় ১৪ দিনের জেল হেফাজত কুণাল ঘোষের

হাওড়ায় সারদা প্রতারণা মামলায় ১৪ দিনের জেল হেফাজত কুণাল ঘোষের
কলকাতা, ৭ ডিসেম্বর : সারদা প্রতারণার অন্য একটি মামলায় কুণাল ঘোষের ১৪দিন জেল হেফাজতের নির্দেশ দিল হাওড়া আদালত। জেলেই কুণাল ঘোষের জন্য কড়া নিরাপত্তার নির্দেশও দিয়েছেন বিচারক। সাসপেন্ড হওয়া এই তৃণমূল সাংসদ পুলিশের কাছ জানিয়েছিলেন তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন। সেই কারণেই কুণাল ঘোষকে দমদম জেলে সরানোর আর্জিও জানানো হয়েছিল তাঁর পক্ষের উকিলের তরফ থেকে। কিন্তু সেই আর্জি খারিজ করে দেন বিচারক।

এদিকে কুণাল ঘোষের জবানবন্দী ইস্যুতে দমদম জেলের সুপারকে শোকজ করে বিধাননগর মহকুমা আদালত। গোপন জবানবন্দী দেওয়ার জন্য সারদা কেলেঙ্কারিতে অভিযুক্ত কুণাল ঘোষকে কেন সময় মতো আদালতে হাজির করা হয়নি তা আগামী ১৩ ডিসেম্বরের মধ্যে লিখিতভাবে জানানোর আদেশ দিয়েছে আদালত। এর পরেও কুণাল ঘোষকে নির্দিষ্ট সময়ের একদিন আগেই হাওড়া আদালতে পেশ করে পুলিশ।

গত সোমবার সোমবার সাসপেন্ড হওয়া তৃণমূল সাংসদ কুণাল ঘোষের গোপন জবানবন্দি দেওয়ার কথা ছিল বিধাননগর আদালতে। যদিও কুণাল ঘোষের জবানবন্দীর উপর স্থগিতাদেশ চেয়েছিল রাজ্য সরকার। কিন্তু সরকারের সে আবেদন খারিজ করেছিল আদালত। পরের দিন সারদা গোষ্ঠীর অন্য একটি মামলায় কুণালকে হেফাজতে নেয় হাওড়া কমিশনারেটের পুলিশ। যে মামলার এফআইআর-এ কুণাল ঘোষের নাম নেই সেরকম একটি মামলায় আদালতে হাজির করা হয় তাকে।

বিধাননগর আদালতের গতকালের নির্দেশের পরই চাপেপড়ে কুনাল ঘোষকে আগেভাগে আদালতে পেশ করা হল বলে মনে করছে আইনজীবী মহল।

English summary
Saradha scam: Kunal Ghosh sent to 14 days' custody
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X