• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভাপ্রসন্নকে ফের তলব CBI-এর! আরও আঁটোসাটো হচ্ছে সারদা তদন্ত

  • |

সারদা মামলায় ফের বেড়েছে তদন্তের গতি। লোকসভা ভোট মিটতেই ফের একবার এই তদন্ত নিয়ে কড়া মেজাজে ময়দনে নেমেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর আগে, সারদাকাণ্ডে চিত্রশিল্পী শুভাপ্রসন্নর নাম জড়ানোর পরই সিবিআই তাঁকে তলব করে কলকাতার সিজিও কম্প্লেক্সে। এর আগে ঘণ্টা চারেকের জিজ্ঞাসাবাদের পর এবার ফের চিত্রশিল্পীকে ডেকে পাঠানো হয়েছে সিজিও কম্প্লেক্সে।

শুভাপ্রসন্নকে ফের তলব CBI-এর! আরও আঁটোসাটো হচ্ছে সারদা তদন্ত

এর আগে ডেকে পাঠায় ইডি, আর এবার সিবিআই। সবমিলিয়ে সারদা কাণ্ডে শুভাপ্রসন্ন কে ঘিরে দড়ির ফাঁস আরো আঁটোসাঁটো করার দিকে এগিয়ে চলেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, অন্তত সূত্র এমনটাই দাবি করছে। ইডির কাছে শুভাপ্রসন্নর বয়ান খতিয়ে দেখার পর বুধবার এই তৃমমূল ঘনিষ্ঠ শিল্পীকে ডেকে পাঠানো হয়েছে সিজিও কম্প্লেক্সে। এই জিজ্ঞাসাবাদের মূলে রয়েছে, একটিই প্রশ্ন, কেন সারদা কর্তার থেকে লোকসানে চলা একটি টিভি চ্যানেল কিনে নেন শুভাপ্রসন্ন? চ্যানেলটি কিনে নিলেও তা সম্প্রচারিত হয়নি। বাজারদরের চেয়ে বহুগুণ অতিরিক্ত মূল্যে শুভাপ্রসন্ন এই চ্যানেল কেনবার টাকা কোথা থেকে পেয়েছিলেন, সে প্রশ্নও উঠে আসছে এই ঘটনা ঘিরে।

[আরও পড়ুন: কাটমানির সঙ্গে লড়াইয়ে বিজেপির 'অ্যান্টিকাট'! সিদ্ধান্ত নিয়ে জল্পনা]

সিবিআই সূত্র বলছে, শাসক ঘনিষ্ঠ চিত্রশিল্পী নেহাতই নিজের প্রভাব খাটিয়ে এই চ্যানেলটি কিনে নেন। তবে শুভাপ্রসন্নর 'আর্টস একর' সংস্থায় কার কার অর্থলগ্নী রয়েছে তাও রয়েছে সিবিআই এর স্ক্যানারে। সমস্ত দিক থেকে ই আগামী বুধবারে সুভাপ্রসন্নকে ঘিরে সিবিআইয়ের এই জিজ্ঞাসাবাদ পর্ব ব্যাপক রূপ নিতে চলেছে।

[আরও পড়ুন:ফের কলকাতায় কাটমানি পোস্টার! অভিযুক্ত প্রভাবশালী তৃণমূল কাউন্সিলর]

English summary
Sarada Scam, Artist Subhaprasanna to be grilled in CBI and ED .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X