• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৯ জুলাই বিকেল ৫টা থেকে ফের লকডাউনের পথে রাজ্য, কন্টেইনমেন্ট জোনেই প্রাধান্য নির্দেশিকা নবান্নের

করোনা সংক্রমণ বেড়ে চলায় ফের লকডাউনের পথে বেছে নেওয়া হল। ৯ জুলাই বিকেল ৫টা থেকে ফের লকডাউনের পথে হাঁটছে রাজ্য। তবে কন্টেইনমেন্ট জোনের প্রেক্ষিতেই লকডাউন জারি করা হবে বলে জানানো হয়েছে নবান্ন থেকে। অত্যন্ত কড়া লকডাউন করা হবে।

ফের লকডাউন রাজ্যে

ফের লকডাউন রাজ্যে

করোনা সংক্রমণ হঠাৎ করে বেড়ে চলায় আগামী ৯ জুলাই থেকে ফের লকডাউনের পথে হাঁটছে রাজ্য সরকার। নবান্নের পক্ষ থেকে নির্দেশিকা জারি করা হল। কন্টেইনমেন্ট জোন নির্দিষ্ট করে লকডাউন জারি করা হবে বলে জানানো হয়েছে। বাড়ানো হচ্ছে কন্টেইনমেন্টের পরিধিও।

কন্টেইনমেন্ট জোন নজরে

কন্টেইনমেন্ট জোন নজরে

বন্ধ থাকবে সবরকম গণ পরিবহণ। এমনকী দোকান বাজারও বন্ধ রাখা হবে। জেলার সব ধর্মীয় স্থান বন্ধ রাখা হবে। বন্ধ থাকবে সরকারি অফিসও। ইতিমধ্যেই বিভিন্ন অফিসে স্যানিটাইজেশন শুরু হয়ে গিয়েছে। স্থানীয় পুলিস প্রশাসন কন্টেইনমেন্ট জোন নির্দিষ্ট করবে বলে জানানো হয়েছে।

কলকাতাতেও কড়া হচ্ছে নিয়ম

কলকাতাতেও কড়া হচ্ছে নিয়ম

গত কয়েক সপ্তাহে শহর কলকাতায় ফের করোনা সংক্রমণ হু হু করে বাড়তে শুরু করেছিল। দৈনিক সংক্রমণ বাড়তে শুরু করায় চিকিৎসকরা উগ্বেগ প্রকাশ করেছিলেন। তারপরেই কন্টেইনমেন্ট জোনের সংখ্যা বাড়ানো হয়। বহুতল গুলিতেও কন্টেইনমেন্ট জোন করে লকডাউন জারি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ইউনিট করে লকডাউন

ইউনিট করে লকডাউন

ইতিমধ্যেই মালদহে লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনা সংক্রমণ রুখতে ইউনিট করে লকডাউনের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। সেই পথে হেঁটেই মালদহের পর উত্তর ২৪ পরগনাতেও ১৪ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

অর্থনীতির বেহাল দশা, বেতন বাড়ছে রাজ্য সরকারি কর্মীদের

আম্ফান ত্রাণ দুর্নীতি নিয়ে 'আইওয়াশ' করছেন মমতা, 'চালচোর' তৃণমূল এখন 'টাকা চোর', খোঁচা দিলীপের

English summary
Saltlake and North 24 Parganas declear 14 days lockdown due to Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X