India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেয়র সব্যসাচী না কৃষ্ণা? তালিকা প্রকাশ পেতেই শুরু গুঞ্জন! চন্দননগরে প্রাক্তন মেয়রেই আস্থা মমতার

Google Oneindia Bengali News

কলকাতা পুরসভায় জয়জয়কার তৃণমূলের! সদ্য কলকাতা পুরসভায় ১৩৫টি আসনে জয় পেয়েছে শাসক। আর এরপরেই প্রতিবেশি বিধাননগরে নির্বাচন। যথেষ্ট গুরুত্বপূর্ণ একটা পুরসভা। আর সেই নির্বাচনে এবার মমতার ভরসা একদা 'দলত্যাগী' সব্যসাচী দত্ত। তৃণমূলে ফিরতেই তাঁর ওয়ার্ডেই তাঁকে প্রার্থী করলেন দলনেত্রী।একটা সময়ে বিধাননগর পুরসভায় মেয়র হিসাবে কাজ করেছিলেন সব্যসাচী। কিন্তু এরপর মুকুলের হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন। নিজের কেন্দ্রেই মুখ থুবড়ে পড়েছিলেন। আর তা হতেই ফের একবার তৃণমূলে ফিরেছেন। আর দলে ফিরেই ফের প্রার্থী। অন্যদিকে প্রার্থী হয়েছেন প্রাক্তন মেয়র কৃষ্ণা চক্রবর্তীও।

 মেয়র সব্যসাচী না কৃষ্ণা? তালিকা প্রকাশ পেতেই শুরু গুঞ্জন! চন্দননগরে প্রাক্তন মেয়রেই আস্থা মমতার

তবে তাৎপর্যপূর্ণ ভাবে বিদায়ী ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়কে এবার আর টিকিট দেয়নি দল। তবে তাঁর মেয়ে তিন নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন। তবে বিধাননগর পুরসভা নির্বাচনে তৃণমূল যে প্রার্থী তালিকা প্রকাশ করেছে তাতে বহু পুরানো লোক বাদ গিয়েছে। এসেছে একাধিক নতুন মুখ। ফলে তালিকা প্রকাশ হতেই সল্টলেকে বিদ্রোহ শুরু। আর এখানেই সুজিত ম্যাজিক দেখবে শাসক? অন্যদিকে এই পুরসভায় কাউকে মেয়র পদপ্রার্থী ঘোষণা করা হয়নি! ফলে কৃষ্ণা নাকি সব্যসাচী কে হবেন মেয়র? সেদিকে নজর থাকবে।

অন্যদিকে চন্দননগর পুরসভাতেও ভোট রয়েছে। সেখানে ৩৩টি ওয়ার্ডে প্রার্থী ঘোষণা করেছেন তৃণমূল। চন্দননগর পুরসভার ভোটে প্রাক্তন মেয়রের ওপরই আস্থা রেখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩০ নম্বর ওয়ার্ড থেকে প্রাক্তন মেয়র রাম চক্রবর্তীকেই প্রার্থী করা হয়েছে। তৃণমূল সূত্রের খবর, চন্দননগরে প্রাক্তন মেয়র রাম চক্রবর্তীর বিকল্প কাউকে পাওয়া যায়নি! আর তাই তাঁকেই এবারও প্রার্থী করেছে শাসক। অন্যদিকে বেশ কয়েকটি নতুন মুখও আনা হয়েছে।

English summary
Sabyasachi Dutta or Krishna Chakraborty, who will be the next Mayor of Bidhannagar corporation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X