• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে দিনভর গুজব, বিবৃতি দিয়ে প্রকৃত কারণ জানাল আলিমুদ্দিন

দিনভর গুজব চলছিল প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে। শেষমেশ আলিমুদ্দিন স্ট্রিটকে হস্তক্ষেপ করতে হল। প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগের নিরসন করে সিপিএম জানায়, সম্পূর্ণ সুস্থ আছেন বুদ্ধদেব ভট্টাচার্য। রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র জানান, যে খবর ছড়ানো হচ্ছে তা ভিত্তিহীন। ওইসব গুজবে কান দেবেন না।

বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে দিনভর গুজব, বিবৃতি দিল আলিমুদ্দিন

করোনা ভাইরাসের প্রকোপে সর্বদাই আতঙ্ক বিরাজ করছে। এরমধ্যে তিন তিনজন কিংবদন্তির মৃত্যু হয়েছে সম্প্রতি। বলিউড তারকা ইরফান খানের পর প্রবাদপ্রতীম অভিনেতা ঋষি কাপুর ও সুবিখ্যাত ক্রীড়াবিদ চুনী গোস্বামীর প্রয়াণ হয়েছে। এদিন হঠাৎই প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়িয়ে পড়ে।

এদিন বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার খবরে বামফ্রন্ট সমর্থকরা উৎকণ্ঠিত হয়ে পড়েন। এরপরই বিবৃতি দিয়ে আলিমুদ্দিন স্ট্রিট জানিয়ে দেন ওসব গুজব। পাম অ্যাভিনিউয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে একটি বাজার আছে। সেখানে ভিড় যাতে না হয়, তা নিশ্চিত করতেই পুলিশ গিয়েছিল।

উল্লেখ্য, প্রাক্তন মুখ্যমন্ত্রী দীর্ঘদিন ধরেই অসুস্থ। গত সেপ্টেম্বরে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। তবে তিনি একেবারে সুস্থ হননি। এখনও তাঁর শারীরিক অসুবিধা রয়ে গিয়েছে। টানা বসে থাকতে তাঁর কষ্ঠ হয়।

English summary
Rumors about Ex CM Buddhadeb Bhattacharya, Alimuddin reveals real reason.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X