• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সাথে RummyCircle নতুন প্রচারাভিযান শুরু করল!

  • By Autri
  • |

বিশ্বকাপের উত্তেজনা সবেমাত্র শেষ হয়েছে। তবে, ফ্যান্টাসি ক্রিকেটের জনপ্রিয়তা স্কিল গেম ইন্ডাস্ট্রিকে একটা উচ্চতায় পৌঁছে দিয়েছে। তাদের লিভিং রুমের আরামের মধ্যে থেকে উত্তেজনাপূর্ণ রামি গেমে নিয়োজিত অনলাইন খেলোয়াড়দের ব্রিগেডের সাথে, রামির মতো জনপ্রিয় খেলা যা স্কিল গেম ইন্ডাস্ট্রিতে তার ইউজার বেস দেশে দ্রুত বৃদ্ধি পাচ্ছে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সাথে RummyCircle নতুন প্রচারাভিযান শুরু করল!

এটা ঠিক গেমটি নিশ্চিতভাবেই রোমাঞ্চকর, তবুও RummyCircle এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সাম্প্রতিক প্রচারাভিযান গেমটিকে অতিরিক্ত প্রণোদনা যুক্ত করেছে। হ্যাঁ, বাংলা সিনেমার জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতাকে নতুন চলতি জনপ্রিয় হ্যাশট্যাগ #bhorpurmanoranjan প্রচারাভিযানে দেখা গেছে।

প্রসেনজিতকে বিনোদনের নতুন ভিডিওতে দেখা যেতে পারে যেখানে রামি পুরো মাত্রায় মজা, রোমাঞ্চ এবং উত্তেজনায় ভরপুর। এই গেম শুধুমাত্র আপনাকে চ্যালেঞ্জ জানায় না, আপনাকে সেইসকল সুখী ও অ্যাচিভমেন্ট পরিপূর্ণ মুহুর্তও দেয় যা খেলোয়াড়দের মুখে হাসি ফুটিয়ে তোলে।

RummyCircle এর নতুন প্রচারাভিযানের মাধ্যমে গেমটির দেওয়া পরম বিনোদনের প্যাকেজকে তুলে ধরেছে। যখন গেমটি একদিকে যেমন সম্পূর্ণ বৈধ খেলা, অপর দিকে বিজেতাকে নগদ পুরস্কারও দেয়।

পরিবর্তনশীল সামাজিক নিয়ম এবং অনলাইন গেমিংয়ের উত্থানের সাথে, স্কিল গেমিং ইন্ডাস্ট্রি বছরে 100 শতাংশ বৃদ্ধি পাচ্ছে। জনসাধারণ এই গেমটির সাথে সংযোগ স্থাপন করে এবং এটি পরখ করার জন্য প্রস্তুত। গেমটি খেলা খুবই সহজ। গেমটি জিততে, খেলোয়াড়টিকে সিকোয়েন্স ও সেট তৈরি করতে হবে। প্রয়োজনীয় সিকোয়েন্স ও সেটগুলির সমন্বয়ের সাথে একটি বাধ্যতামূলক বিশুদ্ধ সিকোয়েন্স যা প্রয়োজন। সহজ লার্নিং কার্ভ, জয়ের উত্তেজনা এবং কৌশল সমর্থিত গেমটিকে বিজয়ী করে তোলে।

এখনই রামি শুরু করুন

RummyCircle 10 মিলিয়ন নিবন্ধিত খেলোয়াড় এবং ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। সাম্প্রতিক প্রচারাভিযান #bhorpurmanoranjan এর সাথে বাজটি অসাধারণ সময় রয়েছে। রামি আপনাকে বিমোহিত করে এবং আপনাকে সেই দুনিয়াতে নিয়ে যায়, যেখানে আপনি আপনার কৌশলগত পদক্ষেপের সাথে আপনার স্থান তৈরি করেন। একটি সাধারণ ভুল ধারণা রয়েছে যে রামি খুব কঠিন বা বৈধ নয়।

এসবই ভুল। নিয়মগুলি খুবই সহজ এবং দক্ষতার খেলা হয়ে, গেমটি খেলা সম্পূর্ণ বৈধ। তাই পরের বারে আপনি একটি ব়্যান্ডম গেম নিন, ভাবুন আমাদের তারকা, প্রসেনজিত এইমাত্র যা বললেন... "তারকা এখানে"।

কীসের জন্য আপনি উত্তেজিত হবেন

আপনাকে উত্তেজিত করতে রামি একটি নয়, একাধিক কারণ দেয়। গেমগুলি দ্রুত, এবং আপনি সেগুলি যেতে যেতে, যেকোনো জায়গা থেকে খেলতে পারেন। ক্যাশ গেমগুলির পাশাপাশি এখানে মেগা টুর্নামেন্ট রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী বেছে নিতে পারেন। জিত সবসময়ে আপনার প্রয়োগ করা কৌশল এবং কত দ্রুত চাল দিচ্ছেন তার ওপরে নির্ভর করে। এখানে কোন 'চান্স' বা 'লাক' এর কোনো স্থান নেই। এই দুটি রামিতে প্রয়োগ করবেন না।

এই গেমগুলি সব সময় চলছে এবং আপনার যে সময়ে সুবিধা হয় তখনই শুরু করতে পারেন। খেলোয়াড়রা নমনীয়তা ও নিরাপদ প্ল্যাটফর্ম ভালবাসে যা গেমটি দিয়ে থাকে। কোন আপোস, কোন প্রতারণা এবং কোন ধরনের কারচুপি নেই। আপনি যদি ভাবেন আপনি স্মার্ট ও দ্রুত, তাহলে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সাথে যোগ দিন এবং এক রাউন্ড রামি খেলুন। পরবর্তী বড় জিতটা আপনার হতে পারে।

English summary
RummyCircle starts a new campaign with brand ambassador Prosenjit Chatterjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X