• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার টার্গেট মুসলিম ভোট! ২১-এর নির্বাচনে মমতার রাজ্যে বিজেপিকে জেতাতে কী কী পদক্ষেপ নিল সংঘ

  • |

মুসলিম ভোট রাজ্যে পটপরিবর্তনের সিদ্ধান্তে উল্লেখযোগ্য ভূমিকা নিয়ে থাকে। সেই দিকে লক্ষ্য রেখেই রাজ্যে প্রচারে নামতে চলেছে আরএসএস ঘনিষ্ঠ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। তাদের কথা, ২০২১-এর আগে রাজ্যের প্রকৃত পরিস্থিতি তারা তুলে ধরতে চায় সকলের সামনে। মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের ন্যাশনাল কনভেনর বিষয়টি নিয়ে রাজ্যের নেতাদের সঙ্গে কথা বলেছেন বলে জানা গিয়েছে।

নতুন কর্মসূচির ঘোষণা! করোনা আবহে বাংলার যুবশক্তি'র লক্ষ লক্ষ যোদ্ধার জন্য নির্দিষ্ট কাজ অভিষেকের

মুসলিমদের লেঠেল বাহিনী হিসেবে ব্যবহার

মুসলিমদের লেঠেল বাহিনী হিসেবে ব্যবহার

মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে মুসলিমদের এরাজ্যে লেঠেল বাহিনী হিসেবে ব্যবহার করা হচ্ছে। এমনটাই অভিযোগ করেছেন মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের এরাজ্যের সংযোজক আলি আফজল চাঁদ।

শিক্ষার অভাব

শিক্ষার অভাব

মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের এই নেতার দাবি রাজ্যের বিভিন্ন জেলে প্রায় ২৬ হাজার মুসলিম বন্দি রয়েছেন। এদের প্রত্যেকেই রাজনৈতিক খুন ও অপকর্মের জন্য দেল খাটছেন বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর অভিযোগ প্রকৃত শিক্ষার অভাব থাকায় মুসলিম যুবকরা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছেন।

ভোটের স্বার্থে ব্যবহার তৃণমূলের

ভোটের স্বার্থে ব্যবহার তৃণমূলের

মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের অভিযোগ তৃণমূল রাজ্যে মুসলিমদের ভোটের স্বার্থে ব্যবহার করে। ভোটের সময় সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষকে তৃণমূল খারাপ কাজে ব্যবহার না করতে পারে তার জন্য তারা প্রচারে নামবেন।

সাচার কমিটির রিপোর্ট

সাচার কমিটির রিপোর্ট

প্রচারে সাচার কমিটির রিপোর্টকে সামনে আনা হবে বলে জানিয়েছে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। এই কমিটির কোনও সুপারিশ তৃণমূল সরকার মানেনি বলে অভিযোগ করেছে আরএসএস ঘনিষ্ট মুসলিম এই সংগঠন।

টার্গেট ৫ শতাংশ ভোট

টার্গেট ৫ শতাংশ ভোট

সংগঠনের টার্গেট তৃণমূলের মুসলিম ভোটের মাত্র ৫ শতাংশ। তা করলে পারলেই মমতা বন্দ্যোপাধ্যায়কে নবান্নের চেয়ার ছাড়া করা যাবে বলে মনে করছে তারা।

English summary
RSS loyal Muslim Rastriya Manch will started campaign against Mamata Govt in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X