• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোজভ্যালি কাণ্ডে ইডির কড়া নজরে শাহরুখের সংস্থা! কী ঘটে গিয়েছে

  • |

ফের একবার রোজভ্যালি কাণ্ড ঘিরে বেশ কিছু তথ্য প্রকাশ্যে আসছে। সংস্থার স্থাবর ও অস্থাবর সম্পত্তি নিয়ে একটি পদক্ষেপ নেয় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। রোজভ্যালির সঙ্গে যুক্ত বিভিন্ন ব্যক্তি ও সংস্থার সম্পত্তিকে এদিন 'অ্যাটাচ' করেছে ইডি। আর তার জেরেই উঠে এসেছে সাহরুখ খানের নাম!

 ইডি কোন পদক্ষেপ নিয়েছে?

ইডি কোন পদক্ষেপ নিয়েছে?

ইডির তরফে ৭০. ১১ কোটি টাকার সম্পত্তির এদিন একত্রিত করা হয়েছে। এই সম্পত্তির মধ্যে রয়েছে আইপিএল এর সঙ্গে যুক্ত শাহরুখ খানের একটি সংস্থাও। জানা গিয়েছে, এদিন ইডি ৩ টি সংস্থার সম্পত্তির হিসাবের গড়মিল ঘিরে পদক্ষেপ নিয়েছে।

কোন কোন সংস্থা স্ক্যানারে?

কোন কোন সংস্থা স্ক্যানারে?

জানা গিয়েছে, সেন্ট জিভিয়ার্স কলেজ, নাাইট রাইডার্স, মাল্টিপল রিসর্টস প্রাইভেট লিমিটেডের মতো কলেজ রয়েছে ইডির স্ক্যানারে। এই তিন সংস্থা তথা প্রতিষ্ঠানের ব্যাঙ্ক অ্যাকাউন্ট 'অ্যাটাচ' করা হয়েছে। এছাড়াও পূর্ব মেদিনীপুরের একাধিক জমি, মুম্বইয়ের একটি ফ্ল্যাট, রাজারহাট নিউটাউনের একটি হোটেল যা রোজভ্যালির আওতায় ছিল ,তাও এদিন অ্যাটাচ করা হয়েছে।

শাহরুখের সংস্থার সঙ্গে কার কার নাম জড়াচ্ছে?

শাহরুখের সংস্থার সঙ্গে কার কার নাম জড়াচ্ছে?

জানা গিয়েছে, শাহরুখের সংস্থার বোর্ড অফ ডিরেক্টর্সে রয়েছেন শাহরুখ পত্নী গৌরি খান , জয় মেহতা, জুহি চাওলা ও তাঁর স্বামী সহ অনেকেই। আর এইডির এই নজরদারিতে সংস্থার বিপাক বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

English summary
Rose Valley scame Ed Links Shahrukh Khan's firm asset in 70 crore of Corruption.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X