• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে নিশানা বিদ্রোহী রূপার! পুরভোটের মঞ্চে অস্বস্তি বাড়িয়ে দিলেন তাৎপর্যপূর্ণ বিবৃতি

Google Oneindia Bengali News

বিজেপির অস্বস্তি আরও বাড়িয়ে দিলেন দলীয় সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি কোনও রাখঢাক না করেই ফের জানিয়ে দিলেন বিজেপি পুরসভার টিকিট দিয়েছে টাকার বিনিময়ে। দলের রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় কলকাতা পুরভোটের দিনেও বিজেপিকে কাঠগড়ায় তুললেন। নিশানা করলেন বিজেপি নেতৃত্বকে। নাম করেই বিঁধলেন বিজেপির প্রাক্তন সভাপতিকে।

প্রকাশ্যেই বিজেপি বিরোধিতা রূপা,, নিশ্চুপ নেতৃত্ব

প্রকাশ্যেই বিজেপি বিরোধিতা রূপা,, নিশ্চুপ নেতৃত্ব

বিজেপির লাইনের বিরোধিতা তিনি সম্প্রতি ধারাবাহিকভাবে করে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা থেকে শুরু করে বিজেপির ডাকা বৈঠক নিয়েও প্রকাশ্যে প্রশ্ন তুলে দিয়েছেন তিনি। বিজেপির একাংশ তাঁকে বহিষ্কারের দাবি তুলেছিলেন। তারপরও রূপা গঙ্গোপাধ্যায় পিছপা হলেন না। রবিবার কলকাতা পুরভোটে ময়দানে নেমে তিনি প্রকাশ্যেই বিজেপি বিরোধিতা করলেন।

বিজেপি টাকার বিনিময়ে টিকিট দিয়েছে পুরভোটে!

বিজেপি টাকার বিনিময়ে টিকিট দিয়েছে পুরভোটে!

তিনি কলকাতা পুরভোটের আগে দলীয় প্রার্থীকে সছেড়ে নির্দল প্রার্থীকে সমর্থনের বার্তা দিয়েছিলেন। এদিন ময়দানে নেমে সেই নির্দল প্রার্থীর সমর্থনেই আওয়াজ তুললেন। তাঁকে জয়ী করার আহ্বান করলেন। এবং একইসঙ্গে বিজেপির বিরুদ্ধেও কামান দাগলেন। তিনি দ্ব্যর্থহীন ভাষায় জানিয়ে দিলেন বিজেপি টাকার বিনিময়ে টিকিট দিয়েছে পুরসভা নির্বাচনে।

বিজেপির বঙ্গ নেতৃত্বকে কাঠগড়ায় তুললেন রূপা

বিজেপির বঙ্গ নেতৃত্বকে কাঠগড়ায় তুললেন রূপা

আসন্ন পুরভোটের আগে বিজেপি তাঁকে বৈঠকে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছিল। কিন্তু সেই ভার্চুয়াল বৈঠতে এসে তিনি সরাসরি বিস্ফোরণ ঘটান। বলেন, কেন এমন বৈঠকে তাঁকে ডাকা হয়। বৈঠকের যথার্থতা নিয়ে প্রশ্ন তুলে তিনি বিজেপির বঙ্গ নেতৃত্বকে কাঠগড়ায় তুলে দেন। পুরভোটে সঠিক পদ্ধতি মেনে টিকিট দেওয়া হয়নি বলেই তাঁর অভিমত। তিনি বলেন, বর্তমান রাজ্য সভাপতি এখনও সবাইকে চিনে উঠতে পারেননি। প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যদি এখনও বদমায়েশি না বন্ধ করেন তাহলে মুশকিল।

বিজেপির বিক্ষুব্ধ নির্দল প্রার্থী সমর্থনে রূপা

বিজেপির বিক্ষুব্ধ নির্দল প্রার্থী সমর্থনে রূপা

বৈঠকে কামান দেগেই শেষ হয়নি রূপা গঙ্গোপাধ্যায়ের বিদ্রোহ। তারপরই ফেসবুকে পোস্ট করে বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের রহস্য মৃত্যু নিয়ে বিজেপি নেতৃত্বের দিকে আঙুল তোলেন। এদিন সেই প্রয়াত কাউন্সিলরের শাড়ি পড়েই তিনি ভোট ময়দানে নেমেছিলেন। ৮৬ নম্বর ওয়ার্ডে তিনি বিজেপির বিক্ষুব্ধ নির্দল প্রার্থী গৌরব বিশ্বাসকে সমর্থন এবং তাঁর পাশে দাঁড়ানোর বার্তা দেন। প্রার্থনা করেন তাঁর জয়ের জন্য।

রূপার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবে বিজেপি!

রূপার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেবে বিজেপি!

রূপার কাজকর্মে বিজেপির অস্বস্তি বাড়তেই থাকে। এদিন ভোট চলাকালীনও বিজেপিকে একহাত নেন রূপা। ওই ওয়ার্ডে বিজেপির টিকিট না পেয়ে নির্দল প্রার্থী হন প্রয়াত তিস্তা বিশ্বাসের স্বামী গৌরব বিশ্বাস। তাঁকে জয়ী করার আহ্বান করেন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। এখন দেখার দল তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় কি না।

রূপাকে নিয়ে আলোড়ন বিজেপির অন্দরে

রূপাকে নিয়ে আলোড়ন বিজেপির অন্দরে

কলকাতা পুরভোটের দিনেই বিজেপির সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়কে নিয়ে আলোড়ন শুরু হল তাঁর দলবিরোধী মন্তব্যের কারণে। বঙ্গ বিজেপির নেতারাও বারবার অস্বস্তিতে পড়েছেন। এর ফলে জল্পনা শুরু হয়েছে রূপা গঙ্গোপাধ্যায়কে নিয়েও। তবে কি রূপা গঙ্গোপাধ্যায় চাইছেনস দল তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিক! তিনি কি চাইছেন রাজনীতি থেকে সরে যেতে, নাকি অন্য কোনও দলে যোগ দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁর, তা নিয়েও গুঞ্জন ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে।

সকাল থেকে বাড়িতে বসেই মনিটরিং, বিকেলে মিত্র ইনস্টিটিউশনে ভোট দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

English summary
Roopa Ganguly targets BJP to use stage of Kolkata Municipal election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X