India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিধানসভার মুখ্যমন্ত্রীর সঙ্গে একান্তে আলোচনা, ঋতুপর্ণা কি নামছেন রাজনীতিতে! জল্পনা তুঙ্গে

Google Oneindia Bengali News

বিধানসভা ভোটের আগে জল্পনা শুরু হয়েছিল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত রাজনীতিতে পা দিতে পারেন। তিনি বিজেপিতে যোগদান করতে পারেন বলেও চর্চা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে। শেষে তিনিই সব জল্পনার অবসান ঘটিয়ে দিয়েছিলেন একটা বাক্যে। তাঁর রাজনীতিতে কোনও আগ্রহ নেই। কিন্তু সোমবার ফের বিধানসভা গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর জল্পনার পারদ চড়েছে।

মমতা-সাক্ষাৎ নিতান্তই সৌজন্যমূলক

মমতা-সাক্ষাৎ নিতান্তই সৌজন্যমূলক

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এদিন ১০ মিনিট কথা বলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে গিয়ে তিনি একান্ত সাক্ষাৎ করেন। এই সাক্ষাতের পরই স্বভাবতই চর্চা শুরু হয়ে গিয়েছে। তবে কি এবার শাসকদলের দিকে ঢলছেন ঋতুপর্ণা সেনগুপ্ত! যদিও তিনি সাফ জানিয়ে দিয়েছেন, এই সাক্ষাৎ নিতান্তই সৌজন্যমূলক। এর পিছনে কোনও রাজনীতি নেই, রাজনীতি খোঁজা পণ্ডশ্রম।

বিধানসভায় কেন গিয়েছিলেন ঋতুপর্ণা

বিধানসভায় কেন গিয়েছিলেন ঋতুপর্ণা

এদিন আচমকাই বিধানসভায় হাজির হন ঋতুপর্ণা। বাংলা ছায়াছবির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এদিন প্রায়ত মন্ত্রী সাধন পাণ্ডের কন্যা শ্রেয়াকে সমবেদনা জানাতে বিধানসভায় গিয়েছিলেন। বিধানসভায় নিয়ে যাওয়া হয়েছিল সাধন পাণ্ডের পার্থিব দেহ। সেখানে তাঁকে শ্রদ্ধা জানানো হয়। অধ্যক্ষ, বিধায়ক থেকে শুরু করে নেতা-নেত্রীরা তাঁকে অন্তিম শ্রদ্ধা জানান।

মুখ্যমন্ত্রীর ঘরে গিয়ে মিনিট দশেক কথা

মুখ্যমন্ত্রীর ঘরে গিয়ে মিনিট দশেক কথা

সাধন পাণ্ডেকে শ্রদ্ধা জানানোর পর তিনি জানতে পারেন বিধানসভায় মুখ্যমন্ত্রী উপস্থিত রয়েছেন। তাই তাঁ সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে যান বলে ঋতুপর্ণা জানান। সোজা মুখ্যমন্ত্রীর ঘরে গিয়ে তিনি মিনিট দশেক কথা বলে বের হন। তাঁকে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান, মুখ্যমন্ত্রী আমাকে স্নেহ করেন। তাই বিধানসভায় উনি উপস্থিত আছেন জেনে দেখা করে এলাম। রাজনীতি নিয়ে কোনও কথা হয়নি বলে তিনি জানান।

ঋতুপর্ণাকে আলাদা করে সময়, তাৎপর্যপূর্ণ

ঋতুপর্ণাকে আলাদা করে সময়, তাৎপর্যপূর্ণ

সামনেই বেশ কয়েকটি উপনির্বাচন রয়েছে। তার আগে ঋতুপর্ণার সঙ্গে সাক্ষাৎ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। ঋতুপর্ণা এই সাক্ষাৎকে সৌজন্য বলে দাবি করলেও রাজ্য রাজনীতিতে জল্পনা চলছেই। মন্ত্রী সাধন পাণ্ডের মরদেহ এসেছে বিধানসভায়, তারপর শেষকৃত্যের ব্যস্ততার মাঝেও ঋতুপর্ণাকে আলাদা করে সময় দেওয়ার পিছনে অন্য কোনও সমীকরণ রয়েছে বলে মনে করা হচ্ছে।

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাও কি তবে রাজনীতিতে

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাও কি তবে রাজনীতিতে

এর আগে বহু অভিনেতা-অভিনেত্রী তৃণমূলের টিকিটে ভোটে লড়েছেন। অনেকেই বিধায়ক হয়েছেন। অনেকে আবার সাংসদ। অনেকে সরেও গিয়েছেন রাজনীতি থেকে। এখন দেখার বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাও সেই দলে নাম লেখান কি না। তাঁকে ভবিষ্যতে রাজনীতিতে দেখা যায় কি না।

English summary
Rituparna Sengupta increases speculation to meet with Mamata Banerjee in Assembly.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X